Advertisement

Srabanti Chatterjee: শ্রাবন্তীর জীবনে নতুন পুরুষ? পরিচালকের সঙ্গে কফিশপে অভিনেত্রী

টলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি চর্চিত হয়ে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক কম হয় না। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে শ্রাবন্তী নাকি তাঁর জিম ট্রেনারের সঙ্গে চুটিয়ে ডেট করছেন। তবে আবহাওয়া বদলের মতোই শ্রাবন্তীর জীবনেও বদল এসেছে।

শ্রাবন্তী ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Mar 2023,
  • अपडेटेड 1:51 PM IST
  • টলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি চর্চিত হয়ে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়
  • বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক কম হয় না
  • তবে আবহাওয়া বদলের মতোই শ্রাবন্তীর জীবনেও বদল এসেছে।

টলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি চর্চিত হয়ে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক কম হয় না। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে শ্রাবন্তী নাকি তাঁর জিম ট্রেনারের সঙ্গে চুটিয়ে ডেট করছেন। তবে আবহাওয়া বদলের মতোই শ্রাবন্তীর জীবনেও বদল এসেছে। অভিনেত্রীর জীবনে আবার বসন্তের ফুল ফুটেছে। শোনা যাচ্ছে, শ্রাবন্তী এখন নাকি ডেট শুরু করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এক পরিচালকের সঙ্গে। তাঁর সঙ্গে এদিক-ওদিক  ঘুরেও বেড়াচ্ছেন।

 

আরও পড়ুন: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

একাধিক জায়গায় দেখা যাচ্ছে শ্রাবন্তী আর ওই পরিচালককে
এই পরিচালকের সঙ্গে কফিশপে যাওয়া, অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও এঁদের একসঙ্গে দেখা গিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই টলিপাডার অন্দরে ফিসফাস শুরু হয়ে গিয়েছে। তার ওপর আবার এই পরিচালকের প্যান ইন্ডিয়া ছবি দেবী চৌধুরানী-তে নাম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। আর সেই কারণেই মাঝে মাঝেই একান্ত চলছে আলোচনা। অভিনেত্রী বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থেকেছেন। নিজের সম্পর্ক নিয়ে কখনও তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। তবে পরিচালকের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, শ্রাবন্তী ও পরিচালকের প্রেম নিয়ে যে গুজব রটছে তা একেবারেই মিথ্যা। কাজের প্রয়োজনেই তাঁরা একে-অপরের সঙ্গে দেখা সাক্ষাৎ করছেন। যদিও টেলি পাড়ার অনেকেই ভাবছেন এটা শুধুমাত্র কাজের জন্য দেখা-সাক্ষাৎ নয় বরং এর পিছনে অন্য গল্প থাকলেও থাকতে পারে।  

আরও পড়ুন: রোশনের বিরুদ্ধে শ্রাবন্তীর খোরপোষ মামলায় নতুন মোড়

একাধিক প্রেম শ্রাবন্তীর জীবনে
প্রসঙ্গত, রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ মামলা এখন আদালতে বিচারাধীন। রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী , তাতে আপাতত স্থগিতাদেশ ছিল আদালত। মঙ্গলবার আদালত তরফে জানানো হয় এই তথ্য। তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে নায়িকার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে 'পারজারি' মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছে আদালত। রোশন সিংয়ের সঙ্গে সাংসারিক জীবনে তিক্ততার পর একই আবাসনের বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা সামনে এসেছিল। শ্রাবন্তী না মানলেও, এ যেন ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে কিছু মাস আগেই সেই সম্পর্কও চুকেছে, যদিও বন্ধুত্ব রয়েছে। এরপর শ্রাবন্তীর সঙ্গে নাম জড়ায় তাঁর জিম ট্রেনারেরও। তাই শ্রাবন্তীর জীবনে এখন ঠিক কারা আনাগোনা করছেন সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement