Advertisement

Bonney Sengupta: ED অফিসে বনি, অভিনেতাকে ব্যান করল একটি OTT প্ল্যাটফর্ম

এরই মাঝে টেলিভিশনের এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে বনি সেনগুপ্তকে ছয়মাসের জন্য ব্যান করা হয়েছে। তাঁর সিনেমা দেখানো হবে না বলেই জানানো হয়েছে। সূত্রের খবর, বনি সেনগুপ্তের একটাও সিনেমা বক্সঅফিসে হিট নয়। এমনকী এই ওটিটি প্ল্যাটফর্মেও বনি সেনগুপ্তের সিনেমা সেভাবে দর্শকরা দেখে না।

বনি সেনগুপ্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Mar 2023,
  • अपडेटेड 12:29 PM IST
  • ক্রমেই বাড়ছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের অস্বস্তি
  • এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে যোগসূত্রে নাম জড়িয়েছে বনি সেনগুপ্তের
  • মঙ্গলবার ফের ইডির অফিসে হাজিরা দেন বনি সেনগুপ্ত

ক্রমেই বাড়ছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের অস্বস্তি। এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে যোগসূত্রে নাম জড়িয়েছে বনি সেনগুপ্তের। মঙ্গলবার ফের ইডির অফিসে হাজিরা দেন বনি সেনগুপ্ত। ইডি সূত্রের খবর, কুন্তল ঘোষ বনিকে যে বিলাসবহুল গাড়ি কেনার জন্য টাকা দিয়েছিল সেই টাকা ইডিকে ফেরত দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছে অভিনেতা। 

বনি সেনগুপ্তের সিনেমা কিনবে না জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম
এরই মাঝে টেলিভিশনের এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে বনি সেনগুপ্তকে ছয়মাসের জন্য ব্যান করা হয়েছে। তাঁর সিনেমা দেখানো হবে না বলেই জানানো হয়েছে। সূত্রের খবর, বনি সেনগুপ্তের একটাও সিনেমা বক্সঅফিসে হিট নয়। এমনকী এই ওটিটি প্ল্যাটফর্মেও বনি সেনগুপ্তের সিনেমা সেভাবে দর্শকরা দেখে না। সেই কারণেই এই ওটিটিপ্ল্যাটফর্ম সিদ্ধান্ত নিয়েছে যে বনির কোনও সিনেমা এই প্ল্যাটফর্ম আর কিনবে না। যদিও এ বিষয়ে অভিনেতার কাছ থেকে কোনও মন্তব্য করা হয়নি।      

আরও পড়ুন: বনিকে কুন্তলের দেওয়া সেই গাড়ি নিয়ে বড় খবর, এল বিরাট UPDATE

গাড়ি বিক্রির টাকা ইডিকে ফেরৎ দিতে পারেন বনি
গাড়ি বিক্রির টাকা ইডিকে ফেরৎ দেওয়ার প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বনি জানিয়েছেন যে তিনি এখনই এই বিষয়ে তিনি কিছুই বলতে রাজি নন। তবে ইডির এক সূত্রের দাবি যে ওই বিলাসবহুল গাড়ির দামই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ফিরিয়ে দিতে চান অভিনেতা। প্রসঙ্গত, গত বৃহস্পতিবারই সল্টলেকের ইডি দফতরের আঞ্চলিক অফিসে প্রথমবার ডেকে পাঠানো হয় টলিউডের এই প্রথম সারির অভিনেতাকে। অভিনেতাকে দুদফায় জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর বাইরে বেরিয়ে বনি সেনগুপ্ত সংবাদমাধ্যমের সামনে বলেন যে তাঁর সঙ্গে কুন্তল ঘোষের পরিচয় হয় ২০১৭ সালে। সেই পরিচয়ের পর কুন্তলের সঙ্গে সিনেমা তৈরি করা নিয়েও কথা হয়। কুন্তলের প্রযোজনায় অভিনয়ে কোনও অগ্রিম টাকা না নিলেও ধৃত তৃণমূল নেতা অভিনেতাকে বিলাসবহুল গাড়ি কেনার জন্য টাকা দেয়। সেই গাড়ির দাম ৩৫-৪০ লক্ষ টাকা। বনি আরও জানিয়েছিলেন যে তিনি কুন্তল ঘোষ আয়োজিত ২০টির বেশি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বনি আর উল্লেখিত টাকার মাধ্যমেই কুন্তল বনির পারিশ্রমিক বাবদ সব টাকা মিটিয়ে দেয়। 

Advertisement

আরও পড়ুন: 'কুন্তলের টাকায় কেনা গাড়িতে ফুটানি!' বনির পুরনো ছবিতে কটাক্ষের বন্যা

কুন্তলের দেওয়া গাড়ি বিক্রি করে দেন বনি
যদিও ২০২১ সালের ডিসেম্বর মাসে বনি সেই রোলস রোভার গাড়িটি নিউটাউনের এক বাসিন্দা শৌভিক মুখোপাধ্যায়ের কাছে বিক্রি করে দেন। বর্তমানে বনি সেনগুপ্তর ওই গাড়ির মালিক এখন শৌভিক মুখোপাধ্যায়। বনির দাবী অনুযায়ী, ২০১৭ সালে কুন্তল ঘোষ অভিনেতাকে ওই গাড়ি কেনার জন্য ৩৫-৪০ লক্ষ টাকা অটোমোবাইল সংস্থার কাছে পাঠিয়ে দেয়। তবে ২০২১ সালের ডিসেম্বরে সেই গাড়ি বিক্রি করে পরে বনি আরও একটি বিলাসবহুল গাড়ি কিনে নেন। পরে সংবাদমাধ্যমের কাছে বনি স্বীকার করেন, কাজের সূত্রে আলাপ হলেও ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত কুন্তলের সঙ্গে তাঁর যোগাযোগ ঘনিষ্ঠ হয়েছিল। তবে নিয়োগ দুর্নীতিতে কুন্তলের ‘জড়িত থাকা’র ব্যাপারে তিনি কিছুই জানতেন না। অভিনেতা এও জানান যে এভাবে অতীত ঘেঁটে কাজ করা সম্ভব নয়। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement