Advertisement

Chanchal- Anirban: 'সাদা সাদা কালা কালা...', যুগলবন্দিতে চঞ্চল- অনির্বাণ! মুগ্ধ নেটিজেনরা

Chanchal chowdhury- Anirban Bhattacharya: এবার মুখোমুখি হলেন চঞ্চল- অনির্বাণ। গানে- গল্পে, এক জমাট আড্ডার সাক্ষী হলেন নেটিজেনরাও। কিছু মুহূর্তের ঝলক সামনে আসতেই, ঝড়ের গতিতে তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

অনির্বাণ ভট্টাচার্য ও চঞ্চল চৌধুরী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Dec 2022,
  • अपडेटेड 11:26 AM IST

গত কয়েকদিন ধরে কলকাতায় রয়েছেন, দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। ঢালিউড ছবি 'হাওয়া' (Hawa) বাংলাদেশে ঝোড়ো ব্যাটিং করার পর, কলকাতাও দারুণ জনপ্রিয়তা পায়। অন্যদিকে অভিনেতা- পরিচালক অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) ছবি 'বল্লভপুরের রূপকথা' (Ballavpurer Roopkatha) দর্শকেরা পছন্দ করেছেন। এবার মুখোমুখি হলেন দুই অভিনেতা। গানে- গল্পে, এক জমাট আড্ডার সাক্ষী হলেন নেটিজেনরাও। কিছু মুহূর্তের ঝলক সামনে আসতেই, ঝড়ের গতিতে তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। প্রশংসা- শুভেচ্ছায় ভরালেন দুই অভিনেতার ফ্যানেরা। 

'সাদা সাদা কালা কালা রং জমেছে সাদা কালা... তুমি বন্ধু কালা পাখি আমি যেন কি? বসন্ত কালে তোমায় বলতে পারিনি...' (Sada Sada Kala Kala Song)- এই গান পছন্দ করেন না, এরকম বাঙালি খুব কম আছেন বোধ হয়। গত কয়েক মাস ধরে সকলের মুখে মুখের ফিরছে  বাংলাদেশের 'হাওয়া' ছবির এই গান। মেজবাউর রহমান সুমন পরিচালিত ও সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত 'হাওয়া', গত জুলাই মাসে মুক্তির পর ওপার বাংলায় ব্যাপকভাবে সফল। ছবির জনপ্রিয়তা ছড়ায় এপার বাংলাতেও। আর এবার সেই জনপ্রিয় গান একসঙ্গে গাইলেন চঞ্চল চৌধুরী ও অনির্বাণ ভট্টাচার্য। 

আরও পড়ুন:  'বিশ্ব মেলে ছবির মেলায়'! সিনেমার পার্বণ উদযাপনে সেজে উঠেছে শহর

গানের কিছু মুহূর্ত ফেসবুকে শেয়ার করে 'হাওয়া'-র চান মাঝি- চঞ্চল লিখেছেন, "অনির্বাণের সাথে সম্পর্কটা অনেক দিনের, খুব ভাল অভিনেতা সে। নির্মাতা হিসেবেও তাঁর দক্ষতা প্রমাণ করে ফেলেছে। 'হাওয়া' দেখতে নন্দনে এসেছিল সেবার। এবার আমি দেখে এলাম ওর 'বল্লভপুরের রুপকথা'। কী অসাধারণ নির্মাণ!!! কী চমৎকার অভিনয় সবার……!!!! প্রধান অভিনেতা সত্যম সাথেই ছিল। একরাতে আড্ডায় বসেছিলাম আমরা। ভিডিও করেছিল খুশী…..।" 

 

Advertisement

প্রসঙ্গত,  সদ্যসমাপ্ত চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে কলকাতায়  স্ক্রিনিং হয়েছে 'হাওয়া'। সে সময় তিলোত্তমায় এক প্রকার 'হাওয়া' ঝড়ের সাক্ষী হয়েছিল শহরবাসী। এই ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা ছিল নজরকাড়া। নন্দনের বাইরে ছবি দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা লাইনে অপেক্ষা করতে দেখা গেছে দর্শকদের। এমনকী ভিড় সামলাতে হিমসিম খেতে হয়েছে কর্তব্যরত পুলিশকে। যারা দেখতে পারেননি, তাদের অনেকেরই আপসোস ছিল।

আরও পড়ুন:  ব্যর্থতা দেখেছি বলেই আবার উঠে দাঁড়াতে পেরেছি: পরিণীতি

সে সমস্ত মানুষের জন্য বড়দিনের আগেই রয়েছে দারুণ খবর। আগামী ১৬ ডিসেম্বর কলকাতা সহ  পশ্চিমবঙ্গ এবং ৩০ ডিসেম্বর  দেশজুড়ে জুড়ে মুক্তি পাচ্ছে 'হাওয়া'। ছবিটির পরিবেশক 'রিলায়্যান্স'। এছাড়াও ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও (28th KIFF) স্পেশাল স্ক্রিনিং হবে 'হাওয়া'-র। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement