Advertisement

Kishmish: শুরু হল দেব-রুক্মিণীর 'কিশমিশ'-র শ্যুটিং! শীতে প্রকাশ্যে আসবে জুটির অম্ল -মধুর সম্পর্ক

শুরু হল দেব (Dev) ও রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) পরবর্তী ছবি 'কিশমিশ' (Kishmish)-র শ্যুটিং। দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায় এবং রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) পরিচালনায় আসছে এই ছবি।

শীতে মুক্তি পাবে দেব ও রুক্মিণী মৈত্রর পরবর্তী ছবি 'কিশমিশ'
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Aug 2021,
  • अपडेटेड 8:04 PM IST
  • বুধবার থেকে শুরু হল 'কিশমিশ' ছবির শ্যুটিং।
  • ছবিতে ফের জুটি বাঁধছেন দেব ও রুক্মিণী মৈত্র।
  • রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই ছবি।

ঈদ-অল- আদাহ-র দিনই শুভ মহরৎ হয়েছিল দেব (Dev) ও রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) পরবর্তী ছবি 'কিশমিশ' (Kishmish)-র। মালদ্বীপ থেকে ফিরেই কাজে যোগ দিয়েছিলেন লাভ বার্ডস। দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায় এবং রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) পরিচালনায় তৈরি হবে এই ছবি। আজ অর্থাৎ বুধবার থেকেই শুরু হল ছবির শ্যুটিং। সেই সঙ্গে পরিচালক ও প্রযোজক দু'জনেই ঘোষণা করেছেন এই শীতেই দর্শকেরা পেতে চলেছেন 'কিশমিশ' -র স্বাদ। 

দেব- রুক্মিণী ছাড়াও 'কিশমিশ'-এ রয়েছেন একগুচ্ছ টলি তারকা। অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীর মতো শিল্পীরা। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন মধুরা পালিত (Modhura Palit)। গত কয়েক বছরে মধুরা নিজের দক্ষতায় একের পর এক ছবিতে প্রশংসা কুড়িয়েছেন। এছাড়াও ছবির সঙ্গীত পরিচালনা নীল চট্টোপাধ্যায়ের। 

ছবিতে তিনটি ভূমিকায় দেখা যাবে সুপারস্টার দেবকে। যার মধ্যে একটি কমিক বুক আর্টিস্ট কৃশানু। অন্যদিকে রুক্মিণী এই ছবিতে অভিনয় করবেন রোহিণী চরিত্রে। বলা যায় তিনটি সময়কালকে তুলে ধরা হবে ছবিতে। প্রকাশ্যে আসা কার্টুন ভিডিয়ো থেকে বোঝা যাচ্ছে, পড়াশোনায় পিছিয়ে থাকা কৃশানু, নিজেকে 'ফেলু-দা' বলে। রোহিণী তাঁকে পাত্তা না দিলেও, তাঁকেই বিয়ে করতে চায় সে। কিশমিশের মতো 'টক -মিষ্টি' সম্পর্কের এই জুটির গল্প কোন দিকে এগোয়, সেই উত্তর মিলবে ছবিতে।

 

আরও পড়ুন: ৭ বছর পর একসঙ্গে অঙ্কুশ -শুভশ্রী! দেখুন শ্যুটিং ফ্লোরে খুনসুটির মুহূর্ত 

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম ঘোষণা হয় 'কিশমিশ' ছবির কথা। কথা ছিল গত বছরের দুর্গাপুজোয় সকলের সামনে আসবে দেব -রুক্মিণীর এই ছবি। কিন্তু করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় ছবির কাজ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফ্লোরে শুরু হয়েছে কাজ। সব ঠিক থাকলে চলতি বছরের শীতকালেই মুক্তি পাবে এই ছবি।   

Advertisement

 

আরও পড়ুন: Mithila Exclusive: "ভাল স্ক্রিপ্ট পেলে ভারতে আরও কাজ করতে প্রস্তুত!" 

ছবির মহরৎ-র দিন সাদা থিমের পোশাকে হাজির ছিলেন অভিনেতা ও কলাকুশলীরা। সকলেই মেতেছিলেন ফটো সেশনে। যার ঝলক মিলিছিল প্রযোজনা সংস্থা ও সকলের সোশ্যাল মিডিয়া পেজে। তার কিছুদিন আগেই দার্জিলিং থেকে ছবির রেকি করে এসেছেন পরিচালক, সিনেমাটোগ্রাফার সহ অন্যান্যরা। 

আরও পড়ুন: ৪ বছর পর ছোট পর্দায় কনীনিকা! বন্ধুত্ব ও ইচ্ছেপূরণের গল্প বলবেন অভিনেত্রী 

প্রসঙ্গত, দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। নায়িকার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'সুইজারল্যান্ড' ছাড়া জীবনের বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাঁদের 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড'- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। 'কিশমিশ' ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করবেন দেব-রুক্মিণী। কাজেই সকলের প্রতাশা অনেকটাই রয়েছে এই ছবি ঘিরে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement