Advertisement

Kishmish: টিনটিন -রোহিণীর মিষ্টি প্রেমের গল্প! 'কিশমিশ'-র মানে খুঁজে পাবে জুটি?

Dev-Rukmini's Kishmish: কলেজে গিয়ে টিনটিনের আলাপ হয় 'টপার' রোহিণী সেনের সঙ্গে। প্রায় বিপরীত মেরুর দুই মানুষ হওয়ায়, শুরুটা হয় ঝগড়া - মারপিট দিয়েই। কখন 'আমি ভার্সেস তুমি', 'আমি ভার্সেস আমি' হয়ে গেল, সেই টের পায়নি দু'জনের কেউই।

'কিশমিশ' ছবিতে দেব ও রুক্মিণী মৈত্র (ছবি: ট্যুইটার)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Mar 2022,
  • अपडेटेड 9:57 PM IST
  • প্রকাশ্যে দেব -রুক্মিণীর ছবি 'কিশমিশ'-র ট্রেলার।
  • রম-কম এই ছবির পরিচালনায় রাহুল মুখোপাধ্যায়।
  • আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

"ভালোবাসা শব্দটা ঠিক কিশমিশের মতো। দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি...।"  ঠিক এই কথাটাই শোনা গেল দেব, থুড়ি টিনটিনের মুখে। মা এই নামে ডাকলেও তার বাবার দেওয়া নাম কৃষানু। নতুন কলেজে যাওয়ার আগে নিজেকে 'ফেলু-দা' মনে করতে শুরু করে টিনটিন। পড়াশোনায় একেবারেই ভাল না হলেও, সারাক্ষণ মাথায় ঘুরতে থাকে রং-তুলি-ক্যানভাস -কমিক চরিত্র। এই জন্যেই হয়তো কথায় বলে, 'শিল্পীর মন বোঝা অত সহজ না'।  

 

কলেজে গিয়ে টিনটিনের আলাপ হয় 'টপার' রোহিণী সেনের সঙ্গে। প্রায় বিপরীত মেরুর দুই মানুষ হওয়ায়, শুরুটা হয় ঝগড়া - মারপিট দিয়েই। কখন 'আমি ভার্সেস তুমি', 'আমি ভার্সেস আমি' হয়ে গেল, সেই টের পায়নি দু'জনের কেউই। এরপর প্রেমের ব্যথা, অভিমান, দূরত্ব, জটিলতা সবটা মিলে ধীরে ধীরে স্পষ্ট হতে থাকে ভালোবাসার মানে। কিশমিশের মানে খুঁজতে বেড়িয়েছিল টিনটিন -রোহিণী দু'জনেই, কিন্তু মাঝে পথে কেমন যেন...    

 

টিনটিন -রোহিণীর এই মিষ্টি প্রেমের গল্প নিয়েই আসছে, রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) ছবি 'কিশমিশ' (Kishmish)। মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এছাড়াও রয়েছেন একগুচ্ছ টলি তারকা। অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীর মতো শিল্পীরা। 

 

আরও পড়ুন:  ২৫ বছর ধরে অভিনয় করছি, আমার মূল্যায়ন নিশ্চই TRP দিয়ে হবে না: অপরাজিতা আঢ্য

দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) প্রযোজনায় আসছে 'কিশমিশ'। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন মধুরা পালিত এবং সঙ্গীত পরিচালনা নীল চট্টোপাধ্যায়ের। সব ঠিক থাকলে আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

Advertisement

 

ছবির খবর চাউর হতেই দর্শকদের মনে একাধারে জাগতে শুরু করে উৎসাহ এবং কৌতূহল। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম ঘোষণা হয় 'কিশমিশ' আসার কথা। প্রথমে দুর্গাপুজো ও পরে শীতকালে মুক্তি পাওয়ার কথা ছিল দেব -রুক্মিণীর এই রম-কম ড্রামা। কিন্তু করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় ছবির কাজ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফ্লোরে ফেরেন সকলে। ঠিক হয় এই গ্রীষ্মেই আসবে 'কিশমিশ'। 

 

আরও পড়ুন:  'মানুষ সহজ গল্প শুনতে চায়, আমি বিশাল দুর্বোধ্য কিছু বানাইনি'

'কিশমিশ' ছবিতে তিনটি ভূমিকায় দেখা যাবে সুপারস্টার দেবকে। বলা যায় তিনটি সময়কালকে তুলে ধরা হবে ছবিতে। স্কুল , কলেজের পর একজন কমিক বুক আর্টিস্ট হয়ে ওঠে সে। আর চরিত্রের স্বার্থে অল্প দিনেই দেবকে ঝরাতে হয়েছে অনেকটা ওজন। যা দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন দেব অনুগামীরা।  

 

এর আগে আজতক বাংলাকে পরিচালক রাহুল মুখোপাধ্যায় জানান, "আমাদের ছবির সবচেয়ে বড় ইউএসপি (USP) হল গল্প ও কনটেন্ট। এমনকী দেব দা নিজেও এই কথা বলেন। প্রতিটা অভিনেতা এবং কলাকুশলী যেভাবে পারফর্ম করেছেন, অ্যানিমেশন, সিজি সব কিছুই গুরুত্বপূর্ণ। তবুও আমি মনে করি একটা ছবির মেরুদণ্ড হল 'কনটেন্ট'। সম্পর্কের জটিলতা, ভালোবাসা ইত্যাদি নিয়ে যেভাবে এই পুরো ছবিটা সাজানো হয়েছে সেটাই সবচেয়ে আলাদা। এই ছবিটা সব বয়সের দর্শকদের দেখা উচিত এবং দেখার মতো। এটা একটা পরিবারের সম্পর্কের গল্প।"

 

আরও পড়ুন:  অনির্বাণ, জয়া থেকে সৃজিত! দেখুন কার ঘরে এলো 'ব্ল্যাক লেডি'

প্রসঙ্গত, দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। তাঁদের 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড'- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। 'কিশমিশ' ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করবেন দেব-রুক্মিণী। ট্রেলারও ইতিমধ্যে সাড়া ফেলতে শুরু করেছে, যথেষ্ট পরিমাণে। কাজেই সকলের প্রত্যাশা অনেকটাই রয়েছে এই ছবি ঘিরে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement