Advertisement

Dev: বামেদের মিছিলে সামিল দেব! রুক্মিণীকে বললেন "অবশেষে ভালোবেসে চলে যাব..."

Dev-Rukmini's Kishmish: লাল ঝাণ্ডা হাতে বাকিদের সঙ্গে ইনকিলাব জিন্দাবাদ স্লোগান তুলছেন দেব। এবার কি দল বদলালেন ঘাটালের তৃণমূল -কংগ্রেস সাংসদ?

'কিশমিশ'-র গানের দৃশ্যে দেব- রুক্মিণী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Apr 2022,
  • अपडेटेड 10:55 PM IST
  • প্রকাশ্যে 'কিশমিশ'-র দ্বিতীয় গান।
  • ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দেব -রুক্মিণী।
  • আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। 

সিপিআই(এম) -এর মিছিলে সামিল হলেন দেব (Dev)। লাল ঝাণ্ডা হাতে বাকিদের সঙ্গে তিনিও স্লোগান তুলছেন ইনকিলাব জিন্দাবাদ। পরনে ঢিলেঢালা পঞ্জাবি -পাজামা, কাঁধে ঝোলা ব্যাগ। শুনে অবাক হচ্ছেন? ঘাটালের তৃণমূল -কংগ্রেসের সাংসদ (TMC -MP) কি এবার দল বদলালেন?

শুধু তাই নয়, ৪ নং মহিম হালদার স্ট্রিট, কলকাতা ২৬, গণেশ ভান্ডারের ঠিকানা। সেই মুদি দোকান চালাচ্ছেন দেব। সেখানে জিনিসপত্র কিনতে এসেছেন খোদ রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এত অবধি পড়ে, চক্ষু চড়ক গাছ অনেকের। এবার আসল কথায় আসা যাক।

আরও পড়ুন: 'দাদাগিরি'-র মঞ্চ মাতাবেন 'সর্বজয়া'- দেবশ্রী! সঙ্গে জমিয়ে নাচবেন সৌরভ

আসলে প্রকাশ্যে এসেছে দেব -রুক্মিণীর (Dev -Rukmini) আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'কিশমিশ' (Kishmish)-র নতুন গান 'অবশেষে' (Oboseshe)। আর সেই গানে দেখা যাচ্ছে এমন দৃশ্য। 'কিশমিশ' ছবিতে তিনটি ভূমিকায় দেখা যাবে সুপারস্টার দেবকে। রুক্মিণীরও রয়েছেন ভিন্ন বয়সের লুক। তার মধ্যে জুটির কিছুটা পরিণত বয়স দেখা যাচ্ছে এই গানে। 

পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) নির্দেশনায়, দক্ষিণ কলকাতার আদলে করা হয়েছে গানে সেট। খুব যত্ন করে মুহূর্তগুলি ফ্রেমবন্দি করেছেন, সিনেমাটোগ্রাফার মধুরা পালিত (Modhura Palit)। 'কিশমিশ'-র সঙ্গীত পরিচলনা করেছেন নীলায়ন চট্টোপাধ্যায় (Nilayan Chattterjee)। এই গানের কথাও লিখেছেন নীলায়ন নিজেই। 'অবশেষে' গানটি গেয়েছেন অরিজিৎ সিং (Arijit Singh)। সঙ্গীত আয়োজন ও প্রযোজনা সৌম্যদীপ -শুভদীপের।

আরও পড়ুন: ৫ বছর পর ফের বড়পর্দায় স্বস্তিকা, এবার সঙ্গে ঋতাভরী-আবির

গানের শুরুতে দেবের মুখে শোনা যায়, "কিশমিশের মানে খুঁজতে বেরিয়েছিলাম আমরা দু'জনে, কিন্তু মাঝ পথে কেমন জট পাকিয়ে গেল...।" যদিও এর আগে দেব থুড়ি, টিনটিনের মুখে শোনা যায়, "ভালোবাসা শব্দটা ঠিক কিশমিশের মতো। দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি...।" 

Advertisement

 

এর আগে আজতক বাংলাকে পরিচালক রাহুল মুখোপাধ্যায় জানান, "আমাদের ছবির সবচেয়ে বড় ইউএসপি (USP) হল গল্প ও কনটেন্ট। এমনকী দেব দা নিজেও এই কথা বলেন। প্রতিটা অভিনেতা এবং কলাকুশলী যেভাবে পারফর্ম করেছেন, অ্যানিমেশন, সিজি সব কিছুই গুরুত্বপূর্ণ। তবুও আমি মনে করি একটা ছবির মেরুদণ্ড হল 'কনটেন্ট'। সম্পর্কের জটিলতা, ভালোবাসা ইত্যাদি নিয়ে যেভাবে এই পুরো ছবিটা সাজানো হয়েছে সেটাই সবচেয়ে আলাদা। এই ছবিটা সব বয়সের দর্শকদের দেখা উচিত এবং দেখার মতো। এটা একটা পরিবারের সম্পর্কের গল্প।"

 

আরও পড়ুন: চরমপন্থীদের নিয়ে রাজনৈতিক ওয়েব সিরিজ কমলেশ্বরের! আসছে 'রক্তপলাশ'

প্রসঙ্গত, দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। তাঁদের 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড'- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। 'কিশমিশ' ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করবেন দেব-রুক্মিণী। ট্রেলার থেকে শুরু করে মুক্তিপ্রাপ্ত গানগুলি ইতিমধ্যে সাড়া ফেলতে শুরু করেছে, যথেষ্ট পরিমাণে। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement