Advertisement

Dibyojyoti- Priyanka: এবার জুটি বাঁধছেন দিব্যজ্যোতি- প্রিয়াঙ্কা ভট্টাচার্য! দীপাবলিতে আসছে নতুন চমক

New Bangla Song: এবার নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। ভাবছেন, তাহলে কি শেষ হয়ে যাবে তাঁর মেগা, 'অনুরাগের ছোঁয়া'?

গানের দৃশ্যে দিব্যজ্যোতি ও প্রিয়াঙ্কা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Oct 2022,
  • अपडेटेड 6:37 PM IST

ছোট পর্দার জনপ্রিয় মুখ দিব্যজ্যোতি দত্ত। কিছুদিন আগেই ধারাবাহিকের বাইরে, তাঁকে দেখা গিয়েছিল দিতিপ্রিয়া রায়ের সঙ্গে। এবার নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা। ভাবছেন, তাহলে কি শেষ হয়ে যাবে তাঁর মেগা, 'অনুরাগের ছোঁয়া'? না ভয় পাওয়ার দরকার নেই। এখনই শেষ হচ্ছে না এই ধারাবাহিক। আসলে নতুন একটি মিউজিক ভিডিওতে এবার অভিনেত্রীর প্রিয়াঙ্কা ভট্টাচার্যের সঙ্গে দেখা যাবে তাঁকে। 

'মিলন হবে কত দিনে...', বহু জনপ্রিয় এই গান একেবারে নতুন ভাবে সকলের সামনে আসছে। গানটি গেয়েছেন অদিতি বোস। মিউজিক ভিডিওতে দেখা যাবে দিব্যজ্যোতি - প্রিয়াঙ্কা জুটিকে। পরিচালনার দায়িত্ব সামালাচ্ছেন নবাগত পরিচালক অর্ক কিরন গুহ। ইতিমধ্যে গানটির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। এই প্রথম জুটি বাঁধবেন দিব্যজ্যোতি ও প্রিয়াঙ্কা।

 

এই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে দীপাবলিতে। প্রযোজনায় রয়েছেন প্রিয়াঙ্কা নিজেই। অভিনেত্রী শুরু করেছেন তাঁর নতুন প্রযোজনা সংস্থার। তবে এখনও নাম ঠিক জানা যায়নি।  

আরও পড়ুন:  মমতাকে জড়িয়ে ছবি! এবার ট্রোলড অপরাজিতা

প্রিয়াঙ্কা জানালেন,  "আমার প্রযোজনাতে প্রথম প্রজেক্ট আসছে। প্রথম থেকে চেয়েছি আমার প্রযোজনার প্রথম প্রজেক্ট খুব ভাল হোক। সেই জায়গা থেকে 'মিলন হবে কত দিনে' খুব পরিচিত একটি গান। নতুন ভাবে আমরা উপস্থাপনা করছি। আশা করছি দর্শকদের ভাল লাগবে।"

 

আরও পড়ুন:  ক্যাটরিনা, মৌনি থেকে শিল্পা! দেখুন বলিউড তারকাদের করভা চৌথের ছবি

প্রসঙ্গত, কিছুদিন আগেই সামনে এসেছে  দিব্যজ্যোতির প্রথম মিউজিক ভিডিও। যেখানে দিতিপ্রিয়া রায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। এবার প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর জুটি এবং নতুন মোড়কে এই জনপ্রিয় গান শ্রোতা - দর্শকেরা কতটা পছন্দ করেন, তা সময়ই বলবে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement