Advertisement

Ditipriya Roy-Suhotra Mukherjee: রাখঢাক শেষ! সুহোত্রকে 'লাভ লেটার' লিখেই ফেললেন দিতিপ্রিয়া?

প্রেমের মরশুম শুরু হওয়ার আগেই টলিউডে দুই হৃদয় মিলে গিয়েছে। ইতিমধ্যেই সেই খবর চাউর হয়ে গিয়েছে গোটা টলিপাড়ায়। কথা হচ্ছে টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। এতদিনে তিনি তাঁর মনের মানুষ খুঁজে পেয়েছেন। আর তিনিও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ। প্রেম করছেন দিতিপ্রিয়া ও সুহোত্র মুখোপাধ্যায়।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Feb 2023,
  • अपडेटेड 6:51 PM IST
  • প্রেমের মরশুম শুরু হওয়ার আগেই টলিউডে দুই হৃদয় মিলে গিয়েছে। ইতিমধ্যেই সেই খবর চাউর হয়ে গিয়েছে গোটা টলিপাড়ায়। কথা হচ্ছে টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের।
  • এরই মাঝে দিতিপ্রিয়ার আরও একটি ছোট্ট ভিডিও নেটিজেনদের কৌতুহল আরও বাড়িয়ে দিল।
  • কিছুদিন আগেই দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রামে তাঁর ও সুহোত্রর ছবি পোস্ট করে লিখেছিলেন ইটস অফিসিয়াল

প্রেমের মরশুম শুরু হওয়ার আগেই টলিউডে দুই হৃদয় মিলে গিয়েছে। ইতিমধ্যেই সেই খবর চাউর হয়ে গিয়েছে গোটা টলিপাড়ায়। কথা হচ্ছে টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। এতদিনে তিনি তাঁর মনের মানুষ খুঁজে পেয়েছেন। আর তিনিও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ। প্রেম করছেন দিতিপ্রিয়া ও সুহোত্র মুখোপাধ্যায়। কিছুদিন আগেই দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রামেতাঁর ও সুহোত্রর ছবি পোস্ট করে লিখেছিলেন ইটস অফিসিয়াল। আর এরই মাঝে দিতিপ্রিয়ার আরও একটি ছোট্ট ভিডিও নেটিজেনদের কৌতুহল আরও বাড়িয়ে দিল। 

সুহোত্রকে লাভ লেটার দিতিপ্রিয়ার
এই ভিডিওতে দেখা গিয়েছে, দিতিপ্রিয়া ফোন ঘাঁটতে ঘাঁটতে একঘেঁয়েমি অনুভব করছেন এবং তিনি পাশে রাখা নোটবুক নিয়ে চিঠি লিখতে শুরু করেন। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে যে আজকাল আর তিনি চিঠি লিখতে বসেন না। এরপর অভিনেত্রী তাঁর প্রিয় বন্ধুকে লেখা চিঠির কথাও উল্লেখ করেন এবং জানান যে তিনি সেই চিঠির উত্তর তিনি পাননি। এরপর দিতিপ্রিয়া বলেন যে তিনি অনেকদিন পর আবার চিঠি লিখতে বসেছেন এবং সেটা সুহোত্রর জন্যই। এই ভিডিওতে উঠে এসেছে সুহোত্র ও দিতিপ্রিয়ার প্রেমের কথা। যেটা তিনি লিখে বোঝাতে চান তাঁর প্রাণের মানুষকে। 

আরও পড়ুন: প্রেম করছেন দিতিপ্রিয়া- সুহোত্র? 'রানিমা' সোশ্যালে লিখলেন, 'ইটজ অফিসিয়াল...'

 

কিছু কথা লিখে রাখতে চান অভিনেত্রী
এরপর দিতিপ্রিয়া ভিডিওতে এও জানিয়েছেন যে তিনি কিছু কথা লিখে রাখতেই ভালোবাসেন কারণ সেই কথাগুলি লিখে রাখাই দরকার। এরপর অভিনেত্রী এও জানান যে দুটো মানুষের কাটানো মুহূর্তকে এভাবে লেখার মাধ্যমে ধরে রাখা ছাড়া আর কোনও উপায়ও নেই। এই পুরো ভিডিওটি তিনি সুহোত্রকে উদ্দেশ্য করেই করেছেন কারণ অভিনেত্রী তাঁকে ট্যাগ করেছেন।

Advertisement

 

আরও পড়ুন: জন্মদিনেই কি পেলেন বিয়ের প্রস্তাব? ভিডিও পোস্ট হতেই নেটিজেনদের প্রশ্ন 'পঞ্চমী'কে

ওয়েব সিরিজে অভিনয় করতে পারেন এই দুই অভিনেতা
তবে দিতিপ্রিয়া ও সুহোত্র কেউই তাঁদের এই সম্পর্ক নিয়ে কিছুই বলেননি। এক সাক্ষাৎকারে সুহোত্র জানিয়েছেন যে রহস্য ক্রমেই সামনে আসবে। একই সুর দিতিপ্রিয়ার গলাতেই।  তবে সূত্রের খবর, এই জুটি বাস্তব নয়, পর্দায়। নতুন ওয়েব সিরিজে জুটি হিসেবে দেখা যাবে দিতিপ্রিয়া আর সুহোত্রকে। সিরিজের নাম 'ডাকঘর'। ইতিমধ্যেই সিরিজের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি প্রকাশ্যে আসবে সিরিজ মুক্তির দিনও। 'হইচই'-তে দেখা যাবে এই সিরিজ।

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement