Advertisement

Nikhil Jain-Sauraseni Maitra: নিখিলের আদরে ধরা দিলেন সৌরসেনী, আর নেই 'রাখঢাক'?

টলিউডে বেশ কয়েকমাস ধরেই গুঞ্জন চলছে নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে টিনসেল টাউনের অভিনেত্রী সৌরসেনী মৈত্রর মাখো মাখো সম্পর্ক নিয়ে। নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের এখন তিনি প্রধান মুখ। আর এরই সঙ্গে নাকি চলছে তাঁদের দুজনের সম্পর্কের সমীকরণও।

নিখিল জৈন ও সৌরসেনী মৈত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Feb 2023,
  • अपडेटेड 1:13 PM IST
  • টলিউডে বেশ কয়েকমাস ধরেই গুঞ্জন চলছে নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে টিনসেল টাউনের অভিনেত্রী সৌরসেনী মৈত্রর মাখো মাখো সম্পর্ক নিয়ে
  • নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের এখন তিনি প্রধান মুখ
  • যদিও এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনেই

টলিউডে বেশ কয়েকমাস ধরেই গুঞ্জন চলছে নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে টিনসেল টাউনের অভিনেত্রী সৌরসেনী মৈত্রর মাখো মাখো সম্পর্ক নিয়ে। নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের এখন তিনি প্রধান মুখ। আর এরই সঙ্গে নাকি চলছে তাঁদের দুজনের সম্পর্কের সমীকরণও। যদিও এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনেই। এবার নিখিল-সৌরসেনী সামনে এলেন বর-কনের বেশে। এঁদের দুজনকে দেখে চোখ ফেরানোর অবকাশ আপনি পাবেন না। পেশাগত খাতিরেই কাছাকাছি এলেন সৌরসেনী-নিখিল জৈন। সাক্ষী থাকল গোটা টলিউড। 

নিখিল ও সৌরসেনী নতুন ভিডিও
নিখিলের বিপণীর নতুন মুখ সৌরসেনী। আগেও নিখিল জৈনের সংস্থার প্রচারের মুখ হয়েছেন সৌরসেনী। তবে নিখিল জৈনের সঙ্গে এভাবে ব্র্যান্ডেপ প্রচারে কোনও অভিনেত্রীকেই আগে দেখা যায়নি। সম্প্রতি নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের নতুন কালেকশন লঞ্চ হয়েছে। এই নতুন কালেকশনের মডেল হয়েছেন সৌরসেনী, আর পুরুষ মডেল হিসাবে তাঁর পাশে উজ্জ্বল নিখিল। গত মাসেই এই শ্যুটের জন্য বারাণসী গিয়েছিলেন নিখিল ও সৌরসেনী। সেখানে গোটা ভিডিওর শ্যুট হয়েছে। শোনা গিয়েছে, সেখানে একান্তে এই সম্পর্ক আরও জোরালো হয়েছে নিখিল ও সৌরসেনীর মধ্যে। 

আরও পড়ুন: Nikhil Jain relationship rumours: লন্ডন টু বারাণসী, নতুন এই নায়িকাই কি তবে মন জয় করলেন নিখিল জৈনের?

 

নিখিল-সৌরসেনী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন রাজদীপ? সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

বহু আগে থেকেই সৌরসেনী-নিখিল সম্পর্কের গুজব
তবে সৌরসেনী-নিখিল সম্পর্কের গুঞ্জন অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল টলিউডে। নিখিল জৈনের ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে করতেই নাকি নিখিল প্রেমে পড়েন সৌরসেনীর। প্রসঙ্গত, গতবছর কাজের সূত্রে সৌরসেনী লন্ডনে গিয়েছিলেন। আর সেখানে নাকি হাজির হয়ে যান নিখিল জৈন। সৌরসেনীর শ্যুটিং থাকলেও ঠিক কী কাজে লন্ডনে যেতে পারেন নিখিল,সে সম্পর্কে কারও কোনও ধারণা নেই। তবে তখনকার মতো বিষয়টা ধামাচাপা পড়ে গেলেও এখন কোনওভাবেই তা চেপে রাখা যাচ্ছে না। বারাণসীতে ফটোশুটের মাঝে নিজেদের সম্পর্ক আরও জোরালো করেছেন নিখিল-সৌরসেনী, অন্তত সেরকমটাই শোনা যাচ্ছে। 

Advertisement
নিখিল-সৌরসেনী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

একাধিক টলিউড নায়িকাদের সঙ্গে সম্পর্ক
অভিনেত্রী নুসরতের সঙ্গে তুরস্কে রাজকীয় বিয়ে সেরেছিলেন নিখিল জৈন। কিন্তু সেই সম্পর্ক এখন অতীত। তবে নুসরতের হাত ধরে টলিউডে তাঁর যোগাযোগটা বজায় রয়ে গিয়েছে। আর তাই তো তাঁর ব্র্যান্ডের মুখ হিসাবে একাধিক টলিউড সেলেবদের দেখা যায়। নিখিলের পোশাকের বিপণণী সংস্থার মুখ হতে দেখা গিয়েছে বহু নায়িকাকে। যার মধ্যে সৌরসেনী অন্যতম। তবে সৌরসেনীর আগে রাইমা সেন, ত্রিধা চৌধুরীর, ঊষসী রায়ের সঙ্গে নিখিলের সম্পর্কের কথা ছড়িয়েছিল তবে গুঞ্জনে কান দিতে নারাজ নিখিল। যদিও এটাও সেরকমই গুঞ্জন নাকি এর মধ্যে বাস্তবতা কিছু আছে তা আগামী দিনই প্রমাণ দেবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement