Advertisement

Tollywood Celebs Party: দ্বন্দ্ব ভুলে একসঙ্গে রাজ- সৃজিত- রুদ্ররা! দেখুন টলি সেলেবদের ঘরোয়া আড্ডায় কারা হাজির

Tollywood Celebs Party: মাঝে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। 

রাজ, সৃজিত, রুদ্রনীল, শুভশ্রী ও সোহিনী (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Jun 2022,
  • अपडेटेड 10:29 PM IST

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি (Celebs Party) খুব সাধারণ ব্যবহার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি (House Party)। মাঝে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। 

এদিনের ঘরোয়া পার্টির হোস্ট রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। তাঁর বাড়িতেই বসেছিল এই জমাট আড্ডার আসর। অভিনেতা নিজের সোশ্যাল পেজে ঘরোয়া-আড্ডার বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন। কে কে ছিলেন সেখানে? রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়  (Subhashree Ganguly), রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার (Sohini Sarkar), সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji), ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta), দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya), ইন্দ্রনীল রায় সহ রয়েছেন আরও অনেকে।  

 

 

আরও পড়ুন:  সিনেমা দেখার ফাঁকে যশের গালে আদুরে চুমু নুসরতের, VIRAL

পরিচালক, অভিনেতা, সঙ্গীত পরিচালক, এমনকি নামী প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্তরা যে আড্ডায় সামিল, সেখানে কি পরবর্তী কোনও ছবি নিয়ে কথা হচ্ছে তাহলে? যদিও এই প্রশ্নের উত্তর মেলেনি কারও তরফেই। তবে এই আড্ডা টলিপাড়ার বহু সমীকরণ বা প্রশ্ন নতুন করে উস্কে দিল। একে একে আসা যাক... 

আরও পড়ুন:  TRP: চমক দিয়ে শীর্ষে 'ধুলোকণা'! এক ঢাক্কায় অনেকটা নামল 'মিঠাই'

কিছুদিন আগেই একই দিনে মুক্তি পেয়েছে দুই বাংলা ছবি 'এক্স = প্রেম' ও 'হাবজি গাবজি'। প্রথম সপ্তাহে নন্দনে ছবি মুক্তি নিয়ে সৃজিত ও রাজের মধ্যে চলা ঠাণ্ডা লড়াই সম্পর্কে প্রায় সকলেই অবগত। অন্যদিকে শাসক দলের বিধায়ক রাজ এবং রুদ্রনীল বিরোধী দল বিজেপি ঘনিষ্ঠ। রাজনৈতিক মতবিরোধ থাকলেও, রং ভুলে পরিচালক -অভিনেতা ফের উদযাপন করছেন বন্ধুত্ব। 

Advertisement

আরও পড়ুন:  প্রেম করছেন সন্দীপ্তা -সৌম্য! এবছরই বিয়ের পিঁড়িতে?

আরও দুটি বিষয় সকলের নজরে পড়ার মতো। কিছুদিন আগেই টলিপাড়ায় জল্পনা শোনা যায়, প্রথম ভারতীয় ওয়েব সিরিজ 'মন২ পাইলট'-র পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে প্রেম করছেন সৃজিত ঘরণী- মিথিলা। যদিও তাঁরা কথাগুলি বারবার হেসে উড়িয়েছেন। এদিনের আড্ডায় দেবালয়- সৃজিতকে একসঙ্গে দেখে অনেকের মনেই নতুন করে প্রশ্ন ঘুরছে, তাহলে কি শুধুই জল্পনা ছিল মিথিলা -দেবালয়ের প্রেম? 

আরও পড়ুন:  ফ্লোরেই গভীর ঘুমে রূকমা- প্রিয়ম! 'স্লিপিং বিউটিদের' ভিডিও শেয়ার করলেন রাহুল

অন্যদিকে, রাজ- শুভশ্রী- রুদ্রনীলদের প্রায়ই একসঙ্গে আড্ডা মারতে দেখা গেলেও সোহিনী সরকারকে খুব একটা দেখা যায়নি এই গ্রুপের সঙ্গে। টলিপাড়ার আরেক জল্পনা বিচ্ছেদ হয়েছে সোহিনী -রণজয়ের। তাহলে কি এজন্যেই ইন্ডাস্ট্রিতে নতুন বন্ধু বানাচ্ছেন অভিনেত্রী? তবে এই সব প্রশ্ন- দ্বন্দ্বের উত্তর ও সমাধান আসলে কি, তা সময়ই বলবে।  

              

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement