Advertisement

আসছে সোহম-প্রিয়াঙ্কার নতুন ছবি! প্রকাশ্যে 'Kolkata R Harry'-র পোস্টার

ফ্যানেদের জন্যে নয়া উপহার নিয়ে হাজির অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। এবার অভিনয়ের পাশাপাশি তিনি করবেন প্রযোজনাও। প্রকাশিত হল তাঁর সংস্থার প্রথম ছবি 'কলকাতা আর হ্যারি' (Kolkata R Harry) -র পোস্টার। মুখ্য চরিত্রে সোহমের বিপরীতে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

প্রকাশ্যে 'Kolkata R Harry'-র পোস্টার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Dec 2020,
  • अपडेटेड 2:31 PM IST
  • এবার অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় অভিনেতা সোহম চক্রবর্তী।
  • আসছে সোহম-প্রিয়াঙ্কার নতুন ছবি।
  • ছবিটি পরিচালনা করছেন রাজদীপ ঘোষ।

বর্ষারম্ভের আগেই একের পর এক চমক দিচ্ছেন টলি তারকারা। এবার ফ্যানেদের জন্যে নয়া উপহার নিয়ে হাজির অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। এবার অভিনয়ের পাশাপাশি তিনি করবেন প্রযোজনাও। প্রকাশিত হল তাঁর সংস্থার প্রথম ছবি 'কলকাতা আর হ্যারি' (Kolkata R Harry) -র পোস্টার। মুখ্য চরিত্রে সোহমের বিপরীতে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

ছোটবেলা থেকেই বাঙালি দর্শকদের খুব কাছের সোহম। বাংলা ইন্ডাস্ট্রির একসময়ের তাঁবর ছবিগুলিতে কাজ করেছেন তিনি। বর্তমানে মূলত কমার্শিয়াল ছবিতেই দেখা যায় সোহমকে। এবার অভিনয়ের পাশাপাশি প্রযোজনার খাতায় নাম লেখালেন অভিনেতা। তাঁর প্রযোজনা সংস্থা সোহম এন্টারটেইনমেন্টের প্রথম কাজ 'কলকাতা আর হ্যারি'-র পোস্টার প্রকাশিত হল। 

ছবিটি পরিচালনা করছেন রাজদীপ ঘোষ। ছবির প্রযোজক অর্থাৎ সোহমই থাকবেন মুখ্য চরিত্রে। তাঁর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। জন্মদিনের দর্শকদের রিটার্ন গিফ্ট দিলেন প্রিয়াঙ্কা।এছাড়াও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে ছোট্ট ঐশিকা গুহঠাকুর।অভিনেত্রী লাবনী সরকারের মতো আরও অনেক পরিচিত মুখ দেখা যাবে এ ছবিতে। 

আরও পড়ুন: বর্ষশেষে ধরা দিলেন 'ঠাকুরাইন' রূপে! স্বস্তিকা প্রেমে বুঁদ নেটিজেনরা

দর্শকেরা এই ছবিতে পাবেন বিনোদনের নতুন স্বাদ, বলেই বিশ্বাসী কলাকুশলীরা। এই ছবির শ্যুটিং শুরু হচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে। সব ঠিক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে 'কলকাতা আর হ্যারি'।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement