Advertisement

Sreelekha Mitra: ফ্লাইং কিস দিয়ে ট্রোলারদের শ্রীলেখা বললেন, 'বাবু...', ইনস্টা VIDEO ভাইরাল

Sreelekha Mitra: সোশ্যাল মিডিয়াতে তিনি খুবই সক্রিয়। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন তিনি। একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকার কমেন্ট বক্স, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jan 2023,
  • अपडेटेड 8:54 PM IST

বরাবর 'ঠোঁটকাটা', 'স্পষ্টভাষী' বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বিভিন্ন সময় নানা ঘটনা নিয়ে সোচ্চার হোন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তিনি খুবই সক্রিয়। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন তিনি। একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকার কমেন্ট বক্স, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। এবার ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী। 

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা। জিমে শরীরচর্চার ফাঁকে এই ভিডিওটি করেছেন তিনি। এর আগেও বিভিন্ন সময় জিম থেকে ছবি, ভিডিও শেয়ার করতে দেখা গেছে তাঁকে। আর সেখানে কমেন্ট বক্সে কটূকথা বলে যান অনেকেই। দিন দুয়েক আগেই 'বাবুজি ধীরে চল না...' গানের সঙ্গে নেচে একটি রিলস শেয়ার করেছিলেন নায়িকা। আর সেখানেই তাঁকে বডিশেমিং করা শুরু করেন অনেকেই। এরপরই নতুন ভিডিওতে এক প্রকার 'গান্ধীগিরি' করেই ট্রোলারদের  একহাত নিলেন অভিনেত্রী। 

 

 

আরও পড়ুন:  'পাঠান'-র দৃশ্য ছেঁটে ফেলার গুজব, সেন্সর বোর্ডের অনুমোদন পায়নি শাহরুখের ছবি

হাসিমুখে, হালকা মেজাজে ভিডিওতে শ্রীলেখা বলেছেন, "আমার বডিশেমার্স, ট্রোলারর্স আমার সঙ্গে এক্সারসাইজ করো। যারা বলো 'কী এখন জিম হচ্ছে না', 'কী জিম করেন,' 'সেই তো আপনি মোটা...,' ঠিক! তবে বাবু, জিমের বানান 'JIM' নয়,   'GYM'। বানানটা ঠিক করে তারপর ট্রোল করবে প্লিজ... (ফ্লাইং কিস)।" অভিনেত্রীর এই ভিডিওতে তাঁকে সমর্থন করেছেন বহু নেটিজেন। আবার অনেকে এখানেও যথারীতি কটূক্তি করেছেন। 

 

 

আরও পড়ুন:  'ড্যানি ডিটেকটিভ'-র গল্প এবার বড় পর্দায়, আসছে অঞ্জনের 'রিভলবার রহস্য'

আসলে নিজের মতো থাকতেই ভালোবাসেন শ্রীলেখা মিত্র। ট্রোলিংকে পাত্তা না দিয়ে 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখাই পছন্দ তাঁর। টলি নায়িকার এই খামখেয়ালি, নিজের শর্তে বাঁচার জন্য তাঁকে পছন্দ করেন বহু মানুষ। এমনকী তাঁর কমেন্ট বক্সেও লিখে যান 'সব সময় এরকমই থাকবেন।' নেগেটিভিটি এড়িয়ে সব সময় পজিটিভ থাকার বার্তাই দেন তিনি। তবে শুধু ট্রোলড হোন বললে ভুল হবে। কারণ নিত্য দিনই বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সে প্রমাণ মেলে শ্রীলেখার সোশ্যাল পেজে উঁকি মারলেই।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement