Advertisement

Shrimati -Swastika Mukherjee: জুলাইতে দর্শকদের সামনে 'শ্রীমতী' রূপে আসবেন স্বস্তিকা!

Shrimati -Swastika Mukherjee: 'শ্রীমতী'-তে স্বস্তিকা ও সোহম এই প্রথম একসঙ্গে কাজ করছেন। পরিচালনার পাশাপাশি ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অর্জুন নিজেই।

'শ্রীমতী'-র শ্যুটিংয়ের ফাঁকে স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Apr 2022,
  • अपडेटेड 5:08 PM IST

কোভিড পরিস্থিতি আগের থেকে অনেকটা স্বাভাবিক পশ্চিমবঙ্গে। ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। সিনেমা হলের বাইরে ঝুলছে 'হাউজফুল' বোর্ড। আর একে একে সামনে আসছে পাইপলাইনে থাকে বাংলা ছবি মুক্তির তারিখ। আগামী জুলাই মাসেই মুক্তি পাবে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) - সোহম চক্রবর্তী (Soham Chakraborty) অভিনীত, অর্জুন দত্ত (Arjunn Dutta) পরিচালিত 'শ্রীমতী' (Shrimati)। 

'শ্রীমতী' মাধ্যমেই স্বস্তিকা ও সোহম প্রথমবার জুটিতে কাজ করছেন। পরিচালনার পাশাপাশি ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অর্জুন নিজেই। কান সিং সোধার প্রযোজনা সংস্থা কেএসএস প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে আসছে 'শ্রীমতী'। 

 

এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বরখা সেনগুপ্ত, খেয়া চট্টোপাধ্যায়, দেবযানী বসু, সুদর্শন চক্রবর্তী। সেই সঙ্গে রয়েছেন বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ - তৃণা সাহা ও উদয় প্রতাপ সিং। স্বস্তিকা মুখোপাধ্যায় 'শ্রীমতী' চরিত্রে এবং সোহম চক্রবর্তী, তার স্বামী- অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন ছবিতে। 

 

আরও পড়ুন:  'গত ৪ -৫ বছরে প্রচুর সিরিয়ালের অফার এসেছে'! এবার বাংলা মেগাতে স্যান্ডি সাহা

একটি মিষ্টি পারিবারিক গল্প 'শ্রীমতি'। এক উচ্চ মধ্যবিত্তের সরল মজাদার প্রেমের গল্প যেখানে, কিছুটা অগোছালো এক গৃহবধূ 'শ্রী', তার স্বামীর প্রেমে মগ্ন। শ্রী-এর পরিবার অর্থাৎ তার স্বামী অনিন্দ্য, ছেলে কুট্টুস, শাশুড়ি মা প্রতিমা, ননদ বৃষ্টি এবং তাদের পরিচারিকা কাজল তার প্রতিদিনের সাপোর্ট।

 

সমাজের চাকচিক্যের দর কষাকষিতে তার নিজের পরিচয় সে ক্রমে হারিয়ে ফেলে। বর্তমান বাহ্যিক চাকচিক্যের যুগে শ্রী নানা দ্বন্দ্বে পড়ে। আবেগপ্রবণ হয়ে সে হঠাৎ উপলদ্ধি করে, নিজের পরিচয় প্রায় সব হারাতে বসেছে। এভাবেই ছবির গল্প এগোয়।  

Advertisement

 

আরও পড়ুন: "কে কার বেশি খেয়াল রাখে?" 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভের প্রশ্নে এই উত্তর দিলেন 'যশরত' 

'শ্রীমতী'-র সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সুপ্রতিম ভোল। সম্পাদনা করছেন সুজয় দত্ত রায় এবং সঙ্গীত পরিচালনায় করছেন সৌম্য ঋত। এর আগে 'অব্যক্ত' ও 'গুলদস্তা' ছবি পরিচালনার মাধ্যমে সকলের মন জিতেছেন অর্জুন। তাই তাঁর তৃতীয় ছবিটি নিয়েও সকলে খুবই আশাবাদী। সব ঠিক থাকলে আগামী ৮ জুলাই মুক্তি পাবে 'শ্রীমতী'।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement