Advertisement

Bengal Election 2021:"আপনিই একজন রাজনীতিবিদ তৈরি করতে পারেন!" কোভিড বিধি মেনেই ভোটদানের বার্তা দেবের

সোমবার ভোট দিলেন সাংসদ- অভিনেতা দেবও (Dev)। করোনার প্রসঙ্গে, তিনি সকলকে কোভিড প্রোটোকল অনুসারেই ভোট দেওয়ার বার্তা দিলেন। সেই সঙ্গে তিনি বললেন নিজের শরীর নিয়ে আত্মবিশ্বাস না থাকলে নির্বাচনে অংশ না নেওয়ার কথা।

সোমবার ভোট দিলেন সাংসদ- অভিনেতা দেব (ছবি: ফেসবুক)
তপন কুমার নস্কর
  • কলকাতা,
  • 26 Apr 2021,
  • अपडेटेड 7:25 PM IST
  • সোমবার রাজ্যে সপ্তম দফার বিধানসভা নির্বাচন হল।
  • এদিন ভোট দিলেন সাংসদ- অভিনেতা দেবও।
  • সকলকে কোভিড প্রোটোকল অনুসারেই ভোট দেওয়ার বার্তা দিলেন তিনি।

সোমবার মিটলো রাজ্যে সপ্তম দফার বিধানসভা নির্বাচন (Bengal Election 2021)। কলকাতা বিধানসভার ৪ টি আসনে নির্বাচন হচ্ছে। করোনার (Corona Virus) ক্রমবর্ধমান পরিস্থিতিতে নির্বাচন হওয়া নিয়ে কপালে চিন্তার ভাঁজ পড়েছে অনেকেরই। এদিন ভোট দিলেন সাংসদ- অভিনেতা দেবও (Dev)। করোনার প্রসঙ্গে, তিনি সকলকে কোভিড প্রোটোকল অনুসারেই ভোট দেওয়ার বার্তা দিলেন। সেই সঙ্গে তিনি বললেন নিজের শরীর নিয়ে আত্মবিশ্বাস না থাকলে নির্বাচনে অংশ না নেওয়ার কথা।

এদিন দেব সংবাদ মাধ্যমকে জানান, "আমি জানি যে নির্বাচন হওয়া খুব গুরুত্বপূর্ণ। তবে প্রচারের সময়ে আমি মানুষের প্রতি আমার কর্তব্য ভুলে যাতে পারি না। অবশ্যই মানুষকে মাস্ক পরতে ও সাবধানতা অবলম্বন করতে বলা উচিত। বাংলার মানুষ দেখছে পাচ্ছে যে একটি দলটি কীভাবে বাংলায় ক্ষমতায় আসার জন্য নির্বাচন কমিশনকে ব্যবহার করছে। আপনি যদি মনে করেন যে আপনি আত্মবিশ্বাসী নন, আসবেন না। বাড়িতে থাকুন। জীবনের ঝুঁকি নিয়ে নির্বাচনে অংশ নেবেন না। কোভিড প্রোটোকলগুলি অনুসরণ করুন। তবে এই নির্বাচনে আপনার অবদানের প্রয়োজন দিদিকে ক্ষমতায় রাখার জন্য। কারণ দিদিকে ছাড়া কেউ বাংলাকে এত ভাল রাখতে পারবে না।"

আরও পড়ুন: 'অবিশ্বাস'? কেন ভেঙেছিল দেব-শুভশ্রীর রিলেশন, আজও রহস্য 

সোবার সকালে সোশ্যাল পেজে একটি পোস্টে লেখেন, "আপনার এলাকায় যদি নির্বাচন হয় তাহলে দয়া করে গিয়ে আপনার ভোট দিন। আজ বেরনোর জন্য রাজনীতিবিদ হওয়ার দরকার নেই। আজ আপনি একজন রাজনীতিবিদ তৈরি করতে পারেন। "

 

 

আরও পড়ুন: এবার জুটিতে দেব- শ্রাবন্তী - পাওলি! আসছে নতুন ছবি 'খেলাঘর'

প্রায়শই বিভিন্ন ব্যঙ্গাত্মক মন্তব্য করে সংবাদের শিরোনামে দেব। আবারও তাঁর এক মন্তব্য আলোচনায়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সুরে 'আত্মনির্ভরতার' কথা অভিনেতার মুখে। সেই সঙ্গে নিজের সমস্ত নির্বাচনী প্রচার বাতিল করেছেন তিনি। দেব লিখেছেন, "আমার সমস্ত রাজনৈতিক সমাবেশও বাতিল করেছি ...নিরাপদে থাকুন,যখনই বেরবেন অবশ্যই মাস্ক পরুন। আপনি যদি রাজনীতিবিদ না হন, তাহলে অপ্রয়োজনীয় কারণে বেরবেন না (কারণটি আপনারা জানেন)। অবশেষে আত্মনির্ভর হওয়ার সময় এসেছে (এটা কোনও মজা না, এটাই কঠিন বাস্তব)। নিজের জীবন বাঁচান।" 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement