Advertisement

Corona Update Of India : ভারতে একদিনে COVID কেস বাড়ল প্রায় ৩০ হাজার

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইারাসে আক্রান্ত ২.৮৫ লক্ষ। সংখ্যাটা মঙ্গলবারের তুলনায় প্রায় ৩০ হাজার বেশি। মঙ্গলবার দেশে করোনায় আক্রান্ত হয়েছিলেন ২,৫৫,৮৭৪ জন। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 26 Jan 2022,
  • अपडेटेड 9:52 AM IST
  • ফের বাড়ল দৈনিক সংক্রমণ
  • গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২.৮৫ লক্ষ
  • মৃত্যু আরও ৬৬৫ জনের

দেশে বাড়ল দৈনিক করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইারাসে আক্রান্ত ২.৮৫ লক্ষ। সংখ্যাটা মঙ্গলবারের তুলনায় প্রায় ৩০ হাজার বেশি। মঙ্গলবার দেশে করোনায় আক্রান্ত হয়েছিলেন ২,৫৫,৮৭৪ জন। 

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় দেশে করোনা থেকে সুস্থ হয়েছেন ২,৯৯,০৭৩ জন। যার জেরে মোট সুস্থের সংখ্যাটা বেড়ে হল ৩,৭৩,৭০,৯৭১। সুস্থতার হার ৯৩.২৩ শতাংশ। বর্তমানে দেশে অ্যাকটিভ রোগীর সংখ্যা ২২,২৩,০১৮। ভারতের দৈনিক পজিটিভিটি রেট হল ১৬.১৬ শতাংশ। পাশাপাশি সাপ্তাহিক পজিটিভিটি রেট ১৭.৩৩ শতাংশ। 

এদিকে গত ২৪ ঘণ্টায় গোটা দেশে করোনায় মৃত্যু হয়েছে ৬৬৫ জনের। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ৬১৪। এখনও পর্যন্ত দেশে মোট দেওয়া হয়েছে টিকার ১,৬৩,৫৮,৪৪,৫৩৬টি ডোজ। 

এদিকে বাংলার দিকে নজর রাখলে দেখা যাবে, রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪,৪৯৪ জন। ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৯,৭৪,২৮৫। পাশাপাশি মারণ ভাইরাস থেকে সুস্থ হয়েছেন আরও ১৮,৮২৫ জন। ফলে সুস্থের সংখ্যা বেড়ে হল ১৮,৭৩,৭০৬। কোভিডে বাংলায় মারা গিয়েছেন আরও ৩৬ জন। যার জেরে রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হল ২০,৪১১।

আরও পড়ুনসংবিধান লেখা শুরু হয়েছিল ঠিক কবে? সাধারণতন্ত্র দিবসের কিছু ইতিহাস

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement