Advertisement

Coachbehar Bomb Recovered: পঞ্চায়েত ভোটের মুখে কোচবিহারে উদ্ধার বোমা, গ্রেফতার ২

Coachbehar Bomb Recovered: শনিবার দুপুরে বিশেষ সূত্রের খবরের ভিত্তিতে সিতাই থানার বিশাল পুলিশবাহিনী মোরভাঙ্গা আদাবাড়ি গ্রামের বাসিন্দা সন্তোষ দাসের বাড়িতে হানা দেয়। সেখানে তল্লাশি চালিয়ে তিনটি তাজা বোমা এবং বোমা তৈরির প্রচুর সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়। বোমা রাখার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।ম

পঞ্চায়েত ভোটের মুখে ফের বোমা উদ্ধার, কোচবিহারে গ্রেফতার ২। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কোচবিহার,
  • 24 Jun 2023,
  • अपडेटेड 6:39 PM IST
  • পঞ্চায়েত ভোটের মুখে ফের বোমা উদ্ধার
  • কোচবিহারে গ্রেফতার ২ অভিযুক্ত

Coachbehar Bomb Recovered: রাজ্যে ফের বোমা উদ্ধার। কিছুতেই নিরস্ত করা যাচ্ছে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যতই সতর্ক করুন, কেউ কান দিচ্ছে না তা পরিষ্কার। মুর্শিদাবাদ, মালদার পর এবার বোমা মিলল কোচবিহারে। পঞ্চায়েত ভোটের মুখেই ফের প্রশ্নের মুখে নিরাপত্তা। কোচবিহারের সিতাই এলাকার সীমান্ত গ্রাম থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করল সিতাই থানার পুলিশ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সিতাইয়ের আদাবাড়ি গ্রাম পঞ্চায়েতের মোরভাঙ্গা আদাবাড়ি গ্রামে।

আরও পড়নঃ ব্যাটে রানের বন্যা, ঋতুরাজের চেয়ে গড়ও প্রায় দ্বিগুণ, তবু তাকে দলে নিল না টিম ইন্ডিয়া

আরও পড়ুনঃ স্ত্রীকে চটি খুলতে বলেছিলেন অ্যাটেনডেন্ট, তাঁর জামাকাপড় খুলে নিল ডিআরএম

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে বিশেষ সূত্রের খবরের ভিত্তিতে সিতাই থানার বিশাল পুলিশবাহিনী মোরভাঙ্গা আদাবাড়ি গ্রামের বাসিন্দা সন্তোষ দাসের বাড়িতে হানা দেয়। সেখানে তল্লাশি চালিয়ে তিনটি তাজা বোমা এবং বোমা তৈরির প্রচুর সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়। বোমা রাখার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানিরাজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সিতাই থানা এলাকা থেকে তিনটি তাজা বোমা ও বোমা তৈরির বেশ কিছু বোমা তৈরির সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে  মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার পুলিশ ড্রাম ভর্তি ১০টির বেশি বোমা উদ্ধার করে। ঘটনায় কেউ গ্রেফতার হয়নি যদিও। তার তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ। পরিত্যক্ত ওই বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। বোমাগুলি নিস্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে জেলা বম্ব ডিসপোজাল স্কোয়ার্ডের সদস্যদের। তার আগেই মালদায় (Malda) বোমা (Bomb) উদ্ধার হয়েছে। রতুয়ার চাঁদমণি বালুপুর গ্রামে চাষের জমিতে ৬৫টির মতো কৌটো বোমা পড়ে থাকতে দেখা যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে, ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিশ ও বম্ব ডিসপোজাল স্কোয়াড। একে একে সমস্ত বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হয়। প্রতিদিনই রাজ্যের একাধিক এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনা সামনে আসছে।

Advertisement

৯ জুন পঞ্চায়েত নির্বাচনের জন্য মনোনয়ন শুরু হওয়ার পর থেকে, বিভিন্ন এলাকায় সংঘর্ষে শাসকদল তৃণমূলে কর্মী সহ ৬ জনের মৃত্যু হয়েছে। রাজ্যের অন্যান্য জায়গাগুলির মধ্যে কোচবিহার, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, মুর্শিদাবাদ, বীরভূম, পূর্ব মেদিনীপুর এবং পূর্ব বর্ধমান থেকে হিংসার রিপোর্ট সামনে এসেছে। বাংলায় পঞ্চায়েত নির্বাচন হবে ৮ জুলাই এবং ভোট গণনা হবে ১১ জুলাই।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement