Advertisement

ভিন রাজ্যের ডাকাত দল শহরে, অস্ত্রসহ গ্রেফতার ৫

রাজারহাটের নারায়ণপুর এলাকা থেকে ডাকাত দলের ৫ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে  অস্ত্র, গোলাবারুদ ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এমনকী এই ডাকাত দলের বাকীদের ধরার চেষ্টা করছে পুলিশ।

প্রতীকী ছবি
অরিন্দম ভট্টাচার্য
  • কলকাতা ,
  • 12 Jan 2021,
  • अपडेटेड 10:35 PM IST
  • ডাকাত র‍্যাকেট ধরল বিধাননগর পুলিশ
  • উদ্ধার অস্ত্র, গোলাবারুদ ও ধারালো অস্ত্র
  • রাজারহাটের নারায়ণপুর এলাকা থেকে ৫ জনকে গ্রেফতার

কলকাতায় ভিন রাজ্যে থেকে আসা ডাকাত র‍্যাকেট ধরল বিধাননগর পুলিশ। রাজারহাটের নারায়ণপুর এলাকা থেকে এই ডাকাত দলের ৫ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে  অস্ত্র, গোলাবারুদ ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এমনকী এই ডাকাত দলের বাকীদের ধরার চেষ্টা করছে পুলিশ।

সোমবার রাতে, সূত্রের তথ্যের উপর নির্ভর করে নারায়ণপুর থানা থেকে পুলিশ আধিকারিকরা রাজারহাটের ডেরোজিও কলেজের কাছে পৌঁছন। পুলিশ ঘটনাস্থলে কয়েকটি লোকের জমায়েত দেখতে পায়। কিন্তু ঘটনাস্থলে গেলেই তারা সেখানে পুলিশকে দেখতে পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপর পুলিশ তাদের ধাওয়া করে পাঁচ জনকে আটক করেছে।

এরপর আটক ৫ জনকে নিয়ে পুলিশ তাদেরকে নারায়ণপুর থানায় নিয়ে যায়। তল্লাশি চালিয়ে পুলিশ গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অস্ত্র, গোলাবারুদ এবং ধারালো অস্ত্র উদ্ধার করেছে।  অভিযোগ যে এই ডাকাত দলটি কোনও বড় অপরাধ করতেই জড়ো হয়েছে।

গত বছরের নভেম্বরেই নিউটাউন রোজডেল হাউসিং কমপ্লেক্স থেকে সাত দুষ্কৃতীকে গ্রেফতার করেছিল পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ধারাল  অস্ত্র, লোহার রড, ভোজালি, চপার, ছুরি। পুলিশের তৎপরতায় বানচাল হয় ডাকাতির ছক।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement