Advertisement

Jagaddal Murder: ভাটপাড়ার পর জগদ্দল, মদের আসরে ১৯ বছরের যুবককে গুলি করে খুন

উত্তর ২৪ পরগনার জগদ্দলে খুন। গুলিবিদ্ধ ১৯ বছরের এক তরুণ। শনিবারই ভাটপাড়ায় গুলি করে খুন করা হয় এক ইমারতি ব্যবসায়ীকে। একের পর এক খুনের ঘটনায় প্রশ্ন উঠছে আততায়ীদের হাতে কীকরে অস্ত্র আসছে? সংবাদমাধ্যমের সূত্রে খবর, শনিবার রাতে জগদ্দলে মদের আসরে যোগ দিয়ে পরিচিতের হাতে খুন হন ১৯ বছরের তরুণ। মৃতের নাম রোহিত দাস বলে জানা যায়। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • ব্যারাকপুর ,
  • 03 Jul 2022,
  • अपडेटेड 10:57 AM IST
  • শনিবার রাতে জগদ্দলে মদের আসরে যোগ দিয়ে পরিচিতের হাতে খুন হন ১৯ বছরের তরুণ
  • মৃতের নাম রোহিত দাস বলে জানা যায়
  • শনিবারই ভাটপাড়ায় গুলি করে খুন করা হয় এক ইমারতি ব্যবসায়ীকে

Jagaddal Murder: উত্তর ২৪ পরগনার জগদ্দলে খুন (Jagaddal Murder)। গুলিবিদ্ধ ১৯ বছরের এক তরুণ। শনিবারই ভাটপাড়ায় (Bhatpara) গুলি করে খুন করা হয় এক ইমারতি ব্যবসায়ীকে। একের পর এক খুনের ঘটনায় প্রশ্ন উঠছে আততায়ীদের হাতে কীকরে অস্ত্র আসছে? সংবাদমাধ্যমের সূত্রে খবর, শনিবার রাতে জগদ্দলে মদের আসরে যোগ দিয়ে পরিচিতের হাতে খুন হন ১৯ বছরের তরুণ। মৃতের নাম রোহিত দাস বলে জানা যায়। 

জগদ্দলের ২৬ নম্বর রেলগেটের কাছে এই ঘটনাটি ঘটে। বাড়ির কাছেই রোহিতকে খুন করা হয় বলে অভিযোগ। এও জানা যায়, গভীর রাতে গুলির শব্দ শুনতে পান এলাকাবাসীরা। মৃত রোহিতের বাবা জানিয়েছেন, টিটাগড় জুটমিলে কাজ করতেন রোহিত। রবিবার রাতে কাজে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপরই বাড়ির সামনে তাঁকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনার পর পৌঁছয় জগদ্দল থানার পুলিশ। 

রোহিতের পেটে গুলি করা হয় বলে জানা গেছে। পুলিশ জানায়, মদের আসরে মৃত রোহিত ছাড়া আরও অনেকে ছিল। অভিযুক্তদের মধ্যে একজন যুবকের তল্লাশি চালাচ্ছে জগদ্দল থানার পুলিশ। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। মদের আসরে যারা ছিল তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, শনিবার সকালেই ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে এক ইমারতি ব্যবসায়ীকে গুলি করা হয়। মাথা লক্ষ্য করে গুলি করা হয়। মৃত ওই ইমারতি ব্যবসায়ীর নাম সালামউদ্দিন আনসারি। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ি থেকে ডেকে এনে বসিয়ে সিগারেট খাওয়ানো হয় সালামউদ্দিনকে। সঙ্গে বেশ কয়েকজন ব্যক্তি ছিল। এরপরই আচমকা তাঁকে গুলি করা হয়। গুলি করে পালিয়ে যায় আততায়ীরা। তবে সংবাদমাধ্যম সূত্রে এ তথ্য উঠে এসেছে, সালামউদ্দিনের বিরুদ্ধে পুলিশের কাছে ১১টি অভিযোগ রয়েছে। তাই ব্যক্তিগত শত্রুতার জের কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement