Advertisement

Hanskhali Murder : চোখ দুটো উপড়ানো, হাঁসখালিতে বৃদ্ধার 'রহস্যজনক' দেহ

মঙ্গলবার সকালে বাসনা সরকার নামে ওই বৃদ্ধা নিজের ঘর থেকে বের না হওয়ায় প্রতিবেশীরা ঘরের মধ্যে ঢোকেন। সেখানেই দেখা যায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে বৃদ্ধার নিথর দেহ। উপড়ে নেওয়া হয়েছে চোখ। সেই দৃশ্য দেখে রীতিমতো শিউরে ওঠেন প্রতিবেশীরা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • নদিয়া,
  • 02 May 2023,
  • अपडेटेड 3:59 PM IST
  • হাঁসখালিতে উদ্ধার বৃদ্ধার দেহ
  • উপড়ানো দু'টি চোখ
  • তীব্র চাঞ্চল্য এলাকায়

বৃদ্ধার চোখ উপড়ানো দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল নদিয়ার হাঁসখালিতে। মৃত বৃদ্ধার নাম বাসনা সরকার। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বৃদ্ধাকে কে বা কারা মারলো, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে পরিবার ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে। 

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বাসনা সরকার নামে ওই বৃদ্ধা নিজের ঘর থেকে বের না হওয়ায় প্রতিবেশীরা ঘরের মধ্যে ঢোকেন। সেখানেই দেখা যায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে বৃদ্ধার নিথর দেহ। উপড়ে নেওয়া হয়েছে চোখ। সেই দৃশ্য দেখে রীতিমতো শিউরে ওঠেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় হাঁসখালি থানায়। হাঁসখালি থানায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে হাসখালি থানার পুলিশ ।

স্থানীয় তথা পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর ৭২-এর ওই বৃদ্ধা বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। এমনকী তিনি কিছুটা মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন বলেও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। এদিন সকালে ঘর থেকে বেরোচ্ছিলেন না তিনি। যার জেরে ঘরে ঢোকেন প্রতিবেশিরা। এরপরেই চোখে পড়ে ওই ভয়ঙ্কর দৃশ্য। 

ঘটনায় স্থানীয় এক বাসিন্দা জানান, ওই বৃদ্ধা ঠিকমতো খাওয়াদাওয়া করতেন না। বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত কারণে অসুস্থতায় ভুগছিলেন তিনি। সেক্ষেত্রে বার্ধক্যকালীন অসুস্থতাতেও তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে বলে মনে করছেন তিনি। তবে যাবতীয় প্রশ্ন তৈরি হয়েছে বৃদ্ধার চোখ উপড়ে নেওয়ার ঘটনাকে ঘিরে। কীভাবে এই ঘটনা ঘটল, কিংবা কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ। 

আরও পড়ুন - 'মমতার হাসপাতালে পোস্টমর্টেমে রাজি নই,' নিশানা শুভেন্দুর, ময়নায় ১২ ঘণ্টা বন্‍‌ধের ডাক

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement