Advertisement

Crime: প্রেম-প্রস্তাবে 'না', প্রতিশোধ যুবকের, বহুতলে আগুন লেগে মৃত ৭

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নৃশংস বদলা নিল যুবক! যুবতীর বিল্ডিংয়ে আগুন ধরে প্রাণ গেল ৭ জনের। শনিবার ইন্দোরে এই ঘটনাটি ঘটেছে। শনিবার ইন্দোরে এই ঘটনাটি ঘটেছে।  বর্তমানে যে ফ্ল্যাটটিতে আগুন ধরিয়ে দেয় সেই যুবক, সিটিতেই ভাড়া থাকত সে। সেই ফ্ল্যাটেরই এক মহিলার প্রেমে পড়ে সে।

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নৃশংস বদলা যুবকের! গোটা বিল্ডিংয়ে আগুন (Image: India Today)
Aajtak Bangla
  • ইন্দোর,
  • 08 May 2022,
  • अपडेटेड 11:33 AM IST
  • প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নৃশংস বদলা নিল যুবক!
  • যুবতীর বিল্ডিংয়ে আগুন ধরে প্রাণ গেল ৭ জনের
  • শনিবার ইন্দোরে এই ঘটনাটি ঘটেছে

Indore Crime: প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নৃশংস বদলা নিল যুবক! যুবতীর বিল্ডিংয়ে আগুন ধরে প্রাণ গেল ৭ জনের। শনিবার ইন্দোরে এই ঘটনাটি ঘটেছে। 

অভিযুক্ত ২৯ বছর বয়সী শুভম দীক্ষিত। বর্তমানে যে ফ্ল্যাটটিতে আগুন ধরিয়ে দেয় সেই যুবক, সেটিতেই ভাড়া থাকত সে। সেই ফ্ল্যাটেরই এক মহিলার প্রেমে পড়ে সে। তাঁকে প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়ে অন্য কারোর সঙ্গে সম্পর্ক করেন ওই মহিলা। এতেই ক্ষুব্ধ হয় শুভম। শনিবার মহিলার স্কুটারে আগুন ধরিয়ে দেয় সে। পার্কিং লট থেকে আগুন ছড়িয়ে পড়ে এবং সঙ্গে সঙ্গেই গোটা বিল্ডিংটি আগুনের গ্রাসে চলে যায়। যদিও সেই মহিলা বেঁচে যান, আরও সাতজন প্রাণ হারান এবং নয়জন হাসপাতালে জীবন-মরণ লড়াই চালাচ্ছেন।

আগুন লাগানোর পর পলাতক শুভমকে শনিবার রাতে গ্রেফতার করেছে ইন্দোর পুলিশ। তার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা করা হয়েছে। সিসিটিভি ফুটেজ তদন্তকারীদের অভিযুক্তকে সনাক্ত করতে সাহায্য করেছে, যা অগ্নিসংযোগের ঘটনা ক্যামেরায় ধরা পড়েছে।

বিজয় নগরের ঘনবসতিপূর্ণ স্বর্ণবাগ কলোনি এলাকায় অবস্থিত দোতলা আবাসিক ভবনে ভোর ৩টে থেকে ৪টের মধ্যে আগুনের সূত্রপাত হয় এবং তিন ঘণ্টার অগ্নিনির্বাপণ অভিযানের পর তা নিয়ন্ত্রণে আনা হয়।

পুলিশের ডেপুটি কমিশনার সম্পত উপাধ্যায় জানান, আগুন লাগার পর ভবনের মূল দরজার আশেপাশের এলাকা এবং সিঁড়ির আশেপাশের এলাকা আগুন ও কালো ধোঁয়ায় ঢেকে যায়। তৃতীয় তলা থেকে বারান্দায় যাওয়ার দরজাটি অত্যন্ত গরম হয়ে যায়। যার জেরে বেশির ভাগ মানুষ ভেতরে আটকা পড়েন। নিজেদের বাঁচাতে ফ্ল্যাটের বারান্দায় ছুটে আসেন কয়েকজন।

কর্মকর্তারা ভবন থেকে পাঁচটি মৃতদেহ উদ্ধার এবং পাঁচজন আহত ব্যক্তিকে উদ্ধার করে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে আরও দু'জনের মৃত্যু হয়েছে, এই সংখ্যা সাতজনে ঠেকেছে।

Advertisement

ঘটনার জন্য শোক প্রকাশ করে, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এটির তদন্তের নির্দেশ দিয়েছেন এবং প্রত্যেক মৃতের পরবর্তী আত্মীয়দের জন্য ৪ লক্ষ টাকা অনুগ্রহ ঘোষণা করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement