Advertisement

উল্টোডাঙায় মদের আসরে খুন, যুবকের রহস্য মৃত্যুতে চাঞ্চল্য নিউটাউনে

কলকাতা স্টেশন সংলগ্ন রেল ইয়ার্ডের ধারে একটি ফাঁকা জায়গায় মঙ্গলবার সন্ধ্যা একটি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এরপর পুলিশ গিয়ে দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। স্থানীয়রা জানাচ্ছে, ওই এলাকাতেই সন্ধ্যায় বেশার আসর বসেছিল। তারপরেই তাঁরা ওই দেহটি দেখতে পান। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Jan 2023,
  • अपडेटेड 11:58 PM IST
  • যুবককে কুপিয়ে খুনের অভিযোগ
  • তীব্র চাঞ্চল্য উল্টোডাঙার মির্জাবাগানে
  • নিউটাউনে যুবকের রহস্য মৃত্যু

ভর সন্ধ্যায় শহর কলকাতায় নেশার আসরে যুবক খুনের অভিযোগ। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উল্টোডাঙার মির্জাবাগান এলাকায়। নিহত যুবকের নাম আসরফ আলি। ঘটনার তদন্তে নেমে এখদনকে আটক করেছে পুলিশ। ধারাল কিছু দিয়ে ওই যুবককে কুপিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান তদন্তকারী অধিকারিকদের। 

জানা গিয়েছে, কলকাতা স্টেশন সংলগ্ন রেল ইয়ার্ডের ধারে একটি ফাঁকা জায়গায় মঙ্গলবার সন্ধ্যা একটি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এরপর পুলিশ গিয়ে দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। স্থানীয়রা জানাচ্ছে, ওই এলাকাতেই সন্ধ্যায় বেশার আসর বসেছিল। তারপরেই তাঁরা ওই দেহটি দেখতে পান। 

মদের আসরে খুনের অনুমান
নিহত যুবকের নাম আসরফ আলি। সে দক্ষিণ দাড়ি এলাকার বাসিন্দা। পুলিশ মনে করছে নেশার আসরেই হয়তো কোনও কারণে সঙ্গীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সে। আর তখনই হয়তো ধারাল কোনও অস্ত্র দিয়ে খুন করা হয় আসরফকে। ঘটনার তদন্তে নেমে ইতমধ্যেই একজনকে আটক করেছে পুলিশ। গোটা ঘটনা সরেজমিনে তদন্ত করে দেখা হচ্ছে। 

যুবকের রহস্য মৃত্যুতে চাঞ্চল্য নিউটাউনে
এদিকে, নিউটাউনের এক যুবকের রহস্যমৃত্যু ঘিরে ছড়াল চাঞ্চল্য। মৃত যুবকের নাম শিমুল বিশ্বাস। জানা গিয়েছে, সোমবার রাতে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় শিমুলকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে। তড়িঘড়ি চিকিৎসা শুরু হলেও শেষ রক্ষা করা যায়নি। চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় ওই যুবকের। কীভাবে এই যুবকের মৃত্যু হল, তা নিয়ে ইতিমধ্যেই উঠতে শুরু করেছে প্রশ্ন। ঘটনায়  নিউটাউন থানায় খুনের অভিযোগ দায়ের করা করেছে পরিবার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে যুবকের দুই বন্ধুকেও। বুধবার তাদের পেশ করা হবে বারাসত আদালতে। 

Advertisement

আরও পড়ুন - 'সাগর থেকে পাহাড় যাত্রা', TMC ছাড়া সমস্ত বিজেপি বিরোধীদের আমন্ত্রণ অধীরের

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement