Advertisement

Lalu Prasad Yadav : সিঁড়ি থেকে পড়ে গুরুতর আহত লালুপ্রসাদ যাদব

সিঁড়ি থেকে পড়ে গেলেন RJD সুপ্রিমো লালু প্রসাদ যাদব। তার জেরে কাঁধে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফাইল ছবি
Aajtak Bangla
  • পটনা ,
  • 03 Jul 2022,
  • अपडेटेड 8:57 PM IST
  • সিঁড়ি থেকে পড়ে গেলেন RJD সুপ্রিমো লালু প্রসাদ যাদব
  • তার জেরে কাঁধে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন তিনি

সিঁড়ি থেকে পড়ে গেলেন RJD সুপ্রিমো লালু প্রসাদ যাদব। তার জেরে কাঁধে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর MRI হয়েছে ইতিমধ্যেই।

সূত্রের খবর, লালুপ্রসাদ যাদবের কাঁধের হাড়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে। তাঁকে দুই মাসের বেড রেস্টের পরামর্শও দিয়েছে। লালুপ্রসাদ যাদব বর্তমানে পটনার রাবড়ি দেবীর সরকারি বাসভবন ১০ সার্কুলার রোডে থাকেন। সেখানেই তাঁর কাঁধে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তাড়াহুড়ো করে পাটনার একটি বেসরকারি হাসপাতালে তাঁর MRI করানো হয়। জানা যাচ্ছে, সিঁড়ি দিয়ে নামার সময় ভারসাম্য হারিয়ে পড়ে যান লালুপ্রসাদ। তাঁর বাহু ও কাঁধের পাশাপাশি কোমরেও চোট রয়েছে। 

প্রসঙ্গত, লালুপ্রসাদ যাদবের শারীরিক অবস্থা এমনিতেই খারাপ। ডায়াবেটিস, রক্তচাপ, হৃদরোগ, কিডনি রোগ, কিডনিতে পাথর, স্ট্রেস, থ্যালাসেমিয়া, প্রোস্টেট বৃদ্ধি, ইউরিক অ্যাসিড বৃদ্ধি, মস্তিষ্ক সংক্রান্ত রোগ, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতা, ডান কাঁধের হাড়ে সমস্যা রয়েছে। এই সব রোগের মধ্যে কিডনির রোগে সবচেয়ে বেশি ভুগছেন লালু।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement