Advertisement

Sonia Gandhi: 'রাজনীতি থেকে কখনও অবসর নিইনি, ভবিষ্যতেও নেব না', জল্পনা উড়িয়ে জানালেন সনিয়া

সনিয়া গান্ধীর এই বক্তব্য এসেছে কারণ রায়পুরে তাঁর আবেগঘন বক্তৃতার পর অনুমান করা হচ্ছিল যে রাজনীতি থেকে অবসর নিতে পারেন।

অবসরের জল্পনা ওড়ালেন সনিয়া গান্ধী
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 26 Feb 2023,
  • अपडेटेड 12:37 PM IST
  • রায়পুরে কংগ্রেসের ৮৫তম অধিবেশন চলছে
  • সেখানেই কাল আবেগঘন বক্তব্য রাখেন সনিয়া

রাজনীতি (Politics) থেকে অবসর নেওয়ার খবর উড়িয়ে দিলেন প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী (Sonia Gandhi)। তিনি বলেছেন যে তিনি কখনও রাজনীতি অবসর নেননি এবং কখনও নেবেনও না। কংগ্রেস নেত্রী অলকা লাম্বা এই তথ্য জানিয়েছেন।

অলকা লাম্বা (Alka Lamba) বলেছেন যে এই বিষয়ে সনিয়া গান্ধীর সঙ্গে তাঁর কথা হয়েছে। অলকা বলেন, 'মিডিয়ায় ম্যাডামের অবসর নিয়ে যে খবর আসছে, সেটা আমি তাঁকে জানিয়েছিলাম, তিনি হেসে বলেছিলেন, আমি কখনও অবসর নিইনি এবং ভবিষ্যতেও নেব না।'

আরও পড়ুন: Sonia Gandhi Retires From Politics: রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার ইঙ্গিত সনিয়া গান্ধীর, কী এমন হল ?

সনিয়া গান্ধীর এই বক্তব্য এসেছে কারণ রায়পুরে তাঁর আবেগঘন বক্তৃতার পর অনুমান করা হচ্ছিল যে রাজনীতি থেকে অবসর নিতে পারেন। এসব জল্পনা-কল্পনার অবসান ঘটাতেই তাঁর বক্তব্য এসেছে।

আসলে ছত্তিশগড়ের রাজধানী রায়পুরে কংগ্রেসের ৮৫তম অধিবেশন (Congress 85th Plenary Session) চলছে। এই অনুষ্ঠানে খোদ দলের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধী ভাষণ দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। কংগ্রেস সভানেত্রী হিসেবে তাঁর যাত্রার কথা উল্লেখ করে সনিয়া সহকর্মীদের ধন্যবাদ জানান। এই সময়, কংগ্রেস সভানেত্রী হিসাবে সনিয়া গান্ধীর যাত্রা এবং দলে তাঁর অবদান সম্পর্কিত একটি ভিডিও চালানো হয়েছিল।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement