Advertisement

ত্রিপুরায় সুস্মিতার উপর হামলা! BJP-কে নিশানা অভিষেকের

ত্রিপুরায় তৃণমূলের নেত্রী সুস্মিতা দেবের উপর হামলার অভিযোগ। তা ঘিরে উত্তপ্ত পড়শি রাজ্যের রাজনৈতিক মহল। এদিন তৃণমূলের তরফে ট্যুইট করা হয়, সেখানে বলা হয়, বিপ্লব দেবের অধীনে গুণ্ডারাজ। সুস্মিতা দেবের উপরে হামলা হয়েছে আগরতলায়। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি। ট্যুইট করে ঘটনার তীব্র নিন্দা করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ও।

সুস্মিতা দেব। ছবি-ট্যুইটার
Aajtak Bangla
  • আগরতলা,
  • 22 Oct 2021,
  • अपडेटेड 6:02 PM IST
  • ত্রিপুরায় সুস্মিতার উপর হামলা
  • BJP-কে নিশানা অভিষেকের
  • জানুন বিস্তারিত তথ্য

ত্রিপুরায় তৃণমূলের নেত্রী সুস্মিতা দেবের উপর হামলার অভিযোগ। তা ঘিরে উত্তপ্ত পড়শি রাজ্যের রাজনৈতিক মহল। এদিন তৃণমূলের তরফে ট্যুইট করা হয়, সেখানে বলা হয়, বিপ্লব দেবের অধীনে গুণ্ডারাজ। সুস্মিতা দেবের উপরে হামলা হয়েছে আগরতলায়। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি। ট্যুইট করে ঘটনার তীব্র নিন্দা করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ও। তিনি বলেন, বিপ্লব দেবের সময়ে রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীর উপর হামলার করা নয়া রেকর্ডের পর্যায়ে গিয়েছে।

 

প্রসঙ্গত, এবারই প্রথম নয়। গত কয়েকমাসে ত্রিপুরায় একাধিকবার তৃণমূলের উপর হামলার অভিযোগ উঠেছে। এমনকী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের উপর উঠেছে হামলার অভিযোগ। বিজেপিকে নিশানা করে অভিযোগ তুলেছে তৃণমূল। যদিও সেই সব অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। বাংলার বিধানসভা নির্বাচনের পরে তৃণমূলের লক্ষ্য এখন ত্রিপুরা। ইতিমধ্যে সেখানে সংগঠন বাড়াতে শুরু করেছে ঘাসফুল শিবির। বিভিন্ন দল থেকে ত্রিপুয়ার তৃণমূলের যোগও দিয়েছেন অনেকে। 

কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরেই ত্রিপুরায় সক্রিয় সুস্মিতা দেব। তাঁকে সামনে রেখেই বিভিন্ন কর্মসূচি করছে দল। ইতিমধ্যে সুস্মিতাকে রাজ্যসভার সাংসদ করা হয়েছে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ত্রিপুরায় একাধিক কর্মসূচি চালাচ্ছে তৃণমূল। এর আগে ত্রিপুরা নিয়ে কার্যত সুর চড়িয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, "তৃণমূল শুধুমাত্র এই রাজ্যে আর সীমাবদ্ধ নেই। ত্রিপুরায় সংগঠন শুরু করেছে। বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। আমাদের বিশেষ করে ছাত্র-যুবদের নিয়ে লড়াই চলবে। যে বিজেপি বহিরাগতদের নিয়ে বাংলা দখলের স্বপ্ন দেখেছিল, তারা আমাদের কাছে হেরে গিয়েছে। আমি ত্রিপুরাবাসীকে আশ্বস্ত করছি, তৃণমূল সবসময় আপনাদের পাশে থাকবে।

 

অভিষেক আরও বলেন, "অমিত শাহকে চ্যালেঞ্জ জানাচ্ছি। পারলে থামিয়ে দেখান। একবার যেই রাজ্যে তৃণমূল পা রেখেছে, সেখানে দখল করবেই। মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে ত্রিপুরায় লড়াই শুরু হয়েছে। সেখানে সরকারও আমরাই গড়ব। ত্রিপুরায় দুয়ারে গুণ্ডা নয়, দুয়ারে সরকার যাবে।"

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement