Advertisement

Numerology: চাকরি-ব্যবসা দুটোতেই সফল, সবসময় সঠিক সিদ্ধান্ত নেন এই দিনে জন্মানো লোকেরা

Lucky Date of Birth: সংখ্যাতত্ত্বে বা অঙ্কশাস্ত্রে একজন ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে তার ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যেতে পারে। আজ আমরা এমন মানুষদের সম্পর্কে জানব, যারা নিজের কাজ অন্যের দ্বারা করিয়ে নিতে পারদর্শী।

সংখ্যাতত্ত্বে বা অঙ্কশাস্ত্রে একজন ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে তার ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যেতে পারে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2022,
  • अपडेटेड 8:18 PM IST
  • সংখ্যাতত্ত্বে বা অঙ্কশাস্ত্রে একজন ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে তার ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যেতে পারে
  • আজ আমরা এমন মানুষদের সম্পর্কে জানব, যারা নিজের কাজ অন্যের দ্বারা করিয়ে নিতে পারদর্শী

Number Astrology:  বৈদিক জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাশাস্ত্রও ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে গণনা করে। যেকোন ব্যক্তির জন্ম তারিখের যোগফল হল তার রেডিক্স এবং সেই রেডিক্সের ভিত্তিতে সেই ব্যক্তির প্রকৃতি জানা যায়। আজ আমরা সেই সব ব্যক্তিদের সম্পর্কে জানব যারা যেকোনো মাসের ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণ করেন। এই লোকেদের সংখ্যা ৫।

সংখ্যাতত্ত্ব বা অঙ্কজ্যোতিষ অনুসারে বুধ গ্রহের বিশেষ প্রভাব রয়েছে এই ব্যক্তিদের উপর। এই কারণেই এই লোকেরা বুদ্ধিমান এবং জ্ঞানী হন। তারা জীবনের প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করেন। শুধু তাই নয়, চ্যালেঞ্জগুলো জয়ও করেন। এই ব্যক্তিদের সাহসী এবং পরিশ্রমী বলে মনে করা হয়। আসুন জেনে নিই মূলাঙ্ক ৫ এর মানুষদের সম্পর্কে আরও কিছু মজার বিষয়। 

 

 

তারা সমস্যা সমাধানে পারদর্শী 
সংখ্যাতত্ত্ব অনুসারে রেডিক্স ৫ এর লোকেরা বুদ্ধিমান, নতুন পরিকল্পমা  থেকে মুনাফা অর্জনে পিছিয়ে থাকেন না। ব্যবসায় ঝুঁকি নিতে দ্বিধা করেন না। এদের একটি বিশেষত্ব হলো এই মানুষগুলো কোনো কিছু নিয়ে বেশিক্ষণ মন খারাপ করেন না। যেকোনো সমস্যার দ্রুত সমাধান খুঁজে বের করেন। শুধু তাই নয়, এই লোকেরা পরিস্থিতি অনুসারে নিজেকে মানিয়ে চলতে পারেন। ব্যক্তিত্ব খুব আকর্ষণীয়, যে কারণে যে কেউ তাদের প্রতি অবিলম্বে আকৃষ্ট হয়ে পড়েন। 

দ্রুত বন্ধুত্ব করতে পারেন
রেডিক্স ৫ এর লোকদের বিশেষ বিষয় হল এই জাতকরা দ্রুত বন্ধুত্ব করেন। তাদের কাজ করানোর ধরনও  খুব ভালো। এরা অন্যের মনের কথা বুঝতে পারদর্শী। জীবনে ভালো শিক্ষা পান। তারা অনেক ভাষায় পারদর্শী। তারা প্রতিটি বিষয় সম্পর্কে তথ্য রাখতে পছন্দ করেন এবং এই কারণে অন্যরা তাদের সঙ্গে তর্ক জুড়ে দেন। 

Advertisement

অর্থের ক্ষেত্রে ভাগ্যবান
সংখ্যাতত্ত্ব অনুসারে, এই ব্যক্তিদের আর্থিক অবস্থা খুব ভাল। নতুন নতুন বিষয় খোজেন এবং এটি থেকে লাভ করেন। টাকা ও খাবারের কোনো অভাব নেই। তারা পরিশ্রমী এবং কঠোর পরিশ্রম করে প্রচুর অর্থ উপার্জন করেন। তারা চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই তাদের কেরিয়ার তৈরি করতে পারেন, তবে ব্যবসা এই লোকদের জন্য বেশি উপযুক্ত। এদের কারো অধীনে থাকতে ভালো লাগে না।

(Disclaimer:  এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement