Advertisement

Tejpatta Totka : ঘরে অশান্তি-রাতে দুঃস্বপ্ন, এক নিমেষে দূর করবে তেজপাতার টোটকা, কীভাবে?

তেজপাতা শুধু খাবারের স্বাদই বাড়ায় না, জ্যোতিষশাস্ত্রেও এর বিশেষ গুরুত্ব রয়েছে। বলা হয় যে তেজপাতার কিছু প্রতিকার জীবনে সুখ বয়ে আনতে পারে। এটি সমস্ত সমস্যা অশান্তি দূর করে। চলুন জেনে নেওয়া যাক তেজপাতার কিছু প্রতিকার সম্পর্কে, যা ভাগ্যকে পরিবর্তন করতে পারে।

তেজপাতা
Aajtak Bangla
  • দিল্লি,
  • 25 May 2023,
  • अपडेटेड 12:38 PM IST
  • তেজপাতা রান্নার গুরুত্বপূর্ণ উপাদান
  • জ্যোতিষশাস্ত্রেও এর গুরুত্ব রয়েছে
  • জেনে নিন কিছু টোটকা

রান্নাঘরে এমন কিছু জিনিস বা মশলা ব্যবহার করা হয় যা খাবারের স্বাদ বাড়ায়। আবার জ্যোতিষশাস্ত্রেও সেগুলোর গুরুত্ব রয়েছে। তেজপাতা শুধু খাবারের স্বাদই বাড়ায় না, জ্যোতিষশাস্ত্রেও এর বিশেষ গুরুত্ব রয়েছে। বলা হয় যে তেজপাতার কিছু প্রতিকার জীবনে সুখ বয়ে আনতে পারে। এটি সমস্ত সমস্যা অশান্তি দূর করে। চলুন জেনে নেওয়া যাক তেজপাতার কিছু প্রতিকার সম্পর্কে, যা ভাগ্যকে পরিবর্তন করতে পারে।

ইচ্ছা পূরণের জন্য
জ্যোতিষশাস্ত্র বলছে, যদি কোনও আপনার কোনও ইচ্ছা পূরণ না হয়, তবে একটি তেজপাতা নিন। এবার সিঁদুর দিয়ে মনের ইচ্ছাটি লিখে যে কোনও মন্দিরে অর্পণ করুন। এতে আপনার সমস্ত ইচ্ছা পূরণ করবে।

ভয় কাটিয়ে উঠতে
অনেক সময় ভয়ে ঘুম ভেঙে যায়, বা ভয়ে সারারাত জেগেই কেটে যায়। এক্ষেত্রে আপনি যদি বালিশের নিচে তেজপাতা রেখে ঘুমান, তাহলে আর ভয় লাগবে না। এমনকী কোনও খারাপ স্বপ্নও আসবে না।

অর্থ লাভের জন্য
জ্যোতিষ শাস্ত্র বলছে, যদি পরিশ্রম করেও ফল না পাওয়া যায়, কিংবা টাকা সঞ্চয় না হয় আসে কিন্তু খরচ হয়। যদি আপনার আর্থিক অবস্থা খারাপ হয়, তাহলে একটি তেজপাতা নিয়ে তা দেবী লক্ষ্মীর চরণে নিবেদন করুন। এর মাধ্যমে অর্থ ও লাভের যোগফল তৈরি হতে শুরু করবে।

বাড়ির শান্তির জন্য
আপনার বাড়িতে যদি ঘন ঘন ঝগড়া হয়। স্বামী-স্ত্রীর মধ্যে বিভেদ থাকলে ঘরে প্রতিদিন একটি তেজপাতা পুড়িয়ে দিন। এর ফলে ঘরে ইতিবাচক শক্তি বাস করবে এবং সমৃদ্ধি আসবে।

কুনজর এড়ানোর জন্য
জ্যোতিষশাস্ত্র অনুসারে, তেজপাতা অশুভ দৃষ্টিও দূর করতে ব্যবহার করা হয়। যদি বাড়ির কারও বদ নজর থাকে, তাহলে তা থেকে মুক্তি পেতে একটি তেজপাতা ও এক চামচ লবণ মিশিয়ে সাতবার সেবন করুন। এমনটা করলে কুদৃষ্টির প্রভাব কেটে যাবে। 

Advertisement

আরও পড়ুন - ৩১ মে তুলসী গাছের কাছে এই ৫ ভুল মোটেই করবেন না, বিদায় নেবেন ধনদেবী

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement