Advertisement

Vastu Tips For Door Keys: বাড়ির চাবি এই দিকে রাখুন, খুলে যাবে ভাগ্যের তালা

Vastu Tips For Door Keys: এটি বিশ্বাস করা হয় যে, যদি বাস্তুর নিয়মগুলি সঠিকভাবে মেনে চলেন তবে আপনার কখনওই অর্থের অভাব হয় না। আপনি কি জানেন চাবি রাখার সঠিক দিক বাস্তুতে বলা হয়েছে? এমনটা বিশ্বাস করা হয় যে সঠিক জায়গায় চাবি না রাখলে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

বাড়ির চাবি এই দিকে রাখুন, খুলে যাবে ভাগ্যের তালা!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 09 Jun 2023,
  • अपडेटेड 11:57 PM IST
  • এটি বিশ্বাস করা হয় যে, যদি বাস্তুর নিয়মগুলি সঠিকভাবে মেনে চলেন তবে আপনার কখনওই অর্থের অভাব হয় না।
  • এমনটা বিশ্বাস করা হয় যে সঠিক জায়গায় চাবি না রাখলে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

Vastu Tips For Door Keys: আমাদের জীবনে বাস্তুশাস্ত্রের গভীর গুরুত্ব রয়েছে। বাস্তুশাস্ত্রে জিনিসের রক্ষণাবেক্ষণের সঠিক দিক ও স্থান দেওয়া হয়েছে। এটি বিশ্বাস করা হয় যে আপনি যদি বাস্তুর নিয়মগুলি সঠিকভাবে মেনে চলেন তবে আপনার কখনওই অর্থের অভাব হয় না। এছাড়াও, আপনি সুখ এবং সমৃদ্ধি পান। আপনি কি জানেন চাবি রাখার সঠিক দিক বাস্তুতে বলা হয়েছে? এমনটা বিশ্বাস করা হয় যে সঠিক জায়গায় চাবি না রাখলে অনেক সমস্যায় পড়তে হতে পারে। 

এই দিকে চাবি রাখা শুভ- বাস্তুশাস্ত্র অনুযায়ী বাড়ির পশ্চিম দিক চাবি রাখা শুভ বলে মনে করা হয়। এটি করলে ঘরে কোনও বাস্তু ত্রুটি দেখা দিতে পারে না। 

ড্রয়িং রুম- বাস্তু মতে চাবি কখনই ড্রয়িংরুমে রাখা উচিত নয়। কারণ এই জায়গায় বাড়ির চাবি রাখাটা সবাই দেখে, যা ভালো মনে হয় না। 

পূজার ঘর- বাস্তু মতে, পূজার ঘরের চাবি রাখাও এড়িয়ে চলা উচিত। কারণ, পূজার স্থান হল ঘরের সবচেয়ে পবিত্র স্থান। এমন পরিস্থিতিতে নোংরা চাবি বা নোংরা হাতে তুলে নেওয়া হয়। যার কারণে নেতিবাচকতা তৈরি হয়।

রান্নাঘর- বাস্তুশাস্ত্র অনুযায়ী রান্নাঘরে চাবি রাখা উচিত নয়। রান্নাঘর বাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্কিত। এর সঙ্গে রান্নাঘর থেকে পুরো পরিবারের উন্নতির সঙ্গে স্বাস্থ্যও জড়িত।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement