Advertisement

Vastu Tips: এক কোয়া রসুনই আপনাকে করবে বড়লোক, করুন এই ৪ টোটকা

Vastu Tips: সব হেঁশেলেই বিরাজ করে রসুন। বাঙালি থেকে পাঞ্জাবী খাবার হোক বা ইতালিয়ান-চাইনিজ, রসুন ছাড়া সব খাবারই ফিকা। বিশেষ করে আমিষ রান্নায় রসুন না দিলে গোটা খাবারের স্বাদটাই নষ্ট হয়ে যায়। রসুনের অবশ্য কিছু স্বাস্থ্যগুণও রয়েছে। রসুন চুল পড়া কমায়, ওজন কমায়। তবে রসুন দিয়ে যে বাস্তু টোটকাও করা যায় এটা অনেকেরই অজানা ছিল।

এক কোয়া রসুন আপনাকে করবে ধনী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jun 2023,
  • अपडेटेड 5:38 PM IST
  • সব হেঁশেলেই বিরাজ করে রসুন। বাঙালি থেকে পাঞ্জাবী খাবার হোক বা ইতালিয়ান-চাইনিজ, রসুন ছাড়া সব খাবারই ফিকা। বিশেষ করে আমিষ রান্নায় রসুন না দিলে গোটা খাবারের স্বাদটাই নষ্ট হয়ে যায়। রসুনের অবশ্য কিছু স্বাস্থ্যগুণও রয়েছে। রসুন চুল পড়া কমায়, ওজন কমায়। তবে রসুন

সব হেঁশেলেই বিরাজ করে রসুন। বাঙালি থেকে পাঞ্জাবী খাবার হোক বা ইতালিয়ান-চাইনিজ, রসুন ছাড়া সব খাবারই ফিকা। বিশেষ করে আমিষ রান্নায় রসুন না দিলে গোটা খাবারের স্বাদটাই নষ্ট হয়ে যায়। রসুনের অবশ্য কিছু স্বাস্থ্যগুণও রয়েছে। রসুন চুল পড়া কমায়, ওজন কমায়। তবে রসুন দিয়ে যে বাস্তু টোটকাও করা যায় এটা অনেকেরই অজানা ছিল। রসুনেই কিন্তু লুকিয়ে রয়েছে বড়লোক হওয়ার গোপন কথা। শুধুমাত্র রসুনই আপনাকে বড়লোক বানিয়ে দিতে পারে। 

রসুনের টোটকা ১
আপনি টাকা রোজগার করেন ঠিকই, কিন্তু কিছুতেই তা জমাতে পারেন না! যা হাতে আসে মাসের শেষে দেখেন সবই শেষ! মহা সমস্যা! কুছ পড়োয়া নেহি! দু’টি রসুনের কোয়া একটা লাল কাপড়ে বেঁধে নিজের বাড়ির যে কোনও জায়গায় পুঁতে দিন। দেখবেন, টাকা উপার্জনও যেমন কম সময়ে বেড়ে গিয়েছে, টাকা জমাতেও পারছেন।

রসুনের টোটকা ২
ব্যবসায় লাভ হচ্ছে না? লাগাতার ক্ষতির মুখে পড়ছেন? পাঁচ থেকে সাতটি রসুনের কোয়া একটি কাপড়ে বেঁধে ব্যবসার জায়গায় বা দফতরের সদর দরজার উপর ঝুলিয়ে দিন। দেখবেন, কিছুদিনের মধ্যেই ব্যবসা ফুলেফেঁপে উঠবে! আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট টাকায় উপচে পড়বে!

রসুনের টোটকা ৩
মানিব্যাগে টাকা রাখলেই নিমেষে শেষ? সব খরচ হয়ে যাচ্ছে? এক কোয়া রসুন রেখে দিন! দেখবেন, খরচ কম হবে।

রসুনের টোটকা ৪
বাড়িতে যে আলমারিতে মাসের খরচের টাকা রাখেন, সেখানেও রাখুন এক কোয়া রসুন! দেখবেন, অপ্রয়োজনীয় খরচ কমে গিয়েছে, উলটে আপনি নানা খাতে টাকা উপার্জন করতে পারছেন!
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement