Advertisement

Amazon-Flipkart বিরাট সেল, অর্ধেক দামে কিনুন এই জব্বর স্মার্টফোনগুলি

Amazon Great Indian Festival Sale এবং Flipkart Big Billion Days Sale-এ অনেক ফোন ৫০ শতাংশের বেশি ছাড়-সহ বিক্রি করা হবে। আজ আমরা এমন স্মার্টফোনের তালিকা দিচ্ছই যা আপনি প্রায় অর্ধেক দামে কিনতে পারবেন। এই ফোনগুলি ব্যাঙ্ক অফার এবং অগ্রিম ডিসকাউন্ট-সহ কম দামে কেনা যাবে।

Amazon-Flipkart বিরাট সেল, অর্ধেক দামে কিনুন এই জব্বর স্মার্টফোনগুলি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Sep 2022,
  • अपडेटेड 5:09 PM IST

Amazon Great Indian Festival Sale এবং Flipkart Big Billion Days Sale ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। এই সেলের বেশিরভাগ পণ্যই সর্বনিম্ন মূল্যে বিক্রি করা হবে। সেল চলাকালীন মোবাইলে বাম্পার ডিসকাউন্টও দেওয়া হবে।

Amazon Great Indian Festival Sale এবং Flipkart Big Billion Days Sale-এ অনেক ফোন ৫০ শতাংশের বেশি ছাড়-সহ বিক্রি করা হবে। আজ আমরা এমন স্মার্টফোনের তালিকা দিচ্ছই যা আপনি প্রায় অর্ধেক দামে কিনতে পারবেন। এই ফোনগুলি ব্যাঙ্ক অফার এবং অগ্রিম ডিসকাউন্ট-সহ কম দামে কেনা যাবে। এই তালিকায় Samsung থেকে Oppo পর্যন্ত স্মার্টফোন রয়েছে।


Samsung F23 5G

Flipkart Big Billion Days Sale চলাকালীন Samsung F23 5G খুব সস্তায় বিক্রি করা হবে। এই ফোনে ৫০ শতাংশের বেশি ছাড় দেওয়া হবে। এর লিস্টেড প্রাইস 22,999 টাকা। যেখানে সেল চলাকালীন আপনি এটি 10,999 টাকায় কিনতে পারবেন।


iQOO Z6 Pro 5G

Amazon Great Indian Festival Sale-এ iQOO ফোনগুলিও বাম্পার ডিসকাউন্ট-সহ বিক্রি করা হবে। এ নিয়ে একটি পোস্টারও শেয়ার করা হয়েছে। পোস্টার অনুসারে, iQOO Z6 Pro 5G 27,990 টাকার লিস্টেড প্রাইসের পরিবর্তে 17,990 টাকায় বিক্রি করা হবে।


POCO X4 5G

সেল চলাকালীন, আপনি বিরাট ডিসকাউন্ট-সহ POCO X4 5G কিনতে পারেন। Flipkart Big Billion Days Sale-এ POCO X4 5G খুব কম দামে বিক্রি করা হবে। এর লিস্টেড প্রাইস 22,999 টাকা। যেখানে সেলের মধ্যে আপনি এটি মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন।


Oppo F19 Pro+ 5G

Flipkart Big Billion Days Sale-এ Oppo-এর এই ফোনটিও খুব কম দামে কেনা যাবে। আপনি 10,000 টাকা পর্যন্ত ছাড়-সহ Oppo F19 Pro + 5G কিনতে পারেন। আপনি সেলের সময় এটি 25,990 টাকার পরিবর্তে 15,990 টাকায় কিনতে পারবেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement