Advertisement

Multibagger Stock: এই স্টকে ২০০০% রিটার্ন, সঙ্গে মুনাফার ভাগও; রাতারাতি কোটিপতি লগ্নিকারীরা

High Return Investment Plan: শেয়ারবাজারে বিনিয়োগ যো কোনও সময়ই ঝুঁকিপূর্ণ! শেয়ারে টাকা ঢেলে কেউ রাতারাতি কোটি কোটি টাকা কামিয়েছেন, কেউ আবার হারিয়েছেন সর্বস্ব। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ২০০০% রিটার্ন দিয়েছে...

আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ২০০০% রিটার্ন দিয়েছে!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 24 May 2023,
  • अपडेटेड 9:02 AM IST
  • শেয়ারবাজারে বিনিয়োগ যো কোনও সময়ই ঝুঁকিপূর্ণ!
  • শেয়ারে টাকা ঢেলে কেউ রাতারাতি কোটি কোটি টাকা কামিয়েছেন, কেউ আবার হারিয়েছেন সর্বস্ব।
  • আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ২০০০% রিটার্ন দিয়েছে!

Multibagger Stock: শেয়ারবাজারে বিনিয়োগ যো কোনও সময়ই ঝুঁকিপূর্ণ! শেয়ারে টাকা ঢেলে কেউ রাতারাতি কোটি কোটি টাকা কামিয়েছেন, কেউ আবার হারিয়েছেন সর্বস্ব। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ২০০০% রিটার্ন দিয়েছে...

গুজরাট থেমিস বায়োসিন ফার্মা সেক্টরের একটি ছোট কোম্পানি। কোম্পানির বাজার মূলধন প্রায় ১,১৫০ কোটি টাকা। কোম্পানিটি সম্প্রতি জানুয়ারি-মার্চ প্রান্তিকের ফলাফল প্রকাশ করেছে। ফলাফলের পাশাপাশি কোম্পানিটি ১:৫ অনুপাতে শেয়ার বিভাজনের ঘোষণা দিয়েছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এক্সচেঞ্জ ফাইলিংয়ে এই সম্পর্কে তথ্য দেওয়ার সময়, সংস্থাটি বলেছিল যে প্রতি শেয়ার ৫ টাকা অভিহিত মূল্য সহ ১টি শেয়ারকে ৫টি শেয়ারে ভাগ করা হবে। তবে এ জন্য শেয়ারহোল্ডারসহ নিয়ন্ত্রক অনুমোদন এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন: ১০,০০০ টাকায় ১৩ লাখ, এই স্টকে রাতারাতি ধনী লগ্নিকারীরা

লভ্যাংশও দেবে এই কোম্পানি
কোম্পানির বোর্ড সভায় ৩১শে মার্চ, ২০২৩ সমাপ্ত ব্যবসায়িক বছরের জন্য লভ্যাংশও ঘোষণা করা হয়েছে। শেয়ার প্রতি ১ টাকা করে এই লভ্যাংশ দেওয়ার ঘোষণা দিয়েছে কোম্পানিটি। আগামী বার্ষিক সভায় এর অনুমোদনও নেওয়া হবে। কোম্পানি জানিয়েছে যে লভ্যাংশ প্রদান করা হবে ৯ সেপ্টেম্বর ২০২৩ এর মধ্যে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১ সেপ্টেম্বর ২০২৩।

মুনাফা ১৯ শতাংশের বেশি বেড়েছে
মার্চ প্রান্তিকে কোম্পানির মোট আয় হয়েছে ২৯.৫৭ কোটি টাকা। গত বছরের একই প্রান্তিকে কোম্পানির আয় ছিল ৩০.২৭ কোটি টাকা। বছরের ভিত্তিতে, এটি ২.৩২% কমেছে। লাভের বিষয়ে কথা বললে, চতুর্থ ত্রৈমাসিকে লাভ হয়েছে ১১.৬৯ কোটি টাকা, যা গত বছরের একই প্রান্তিকে ৯.৭৮ কোটি টাকার তুলনায় ১৯.৪৪% বেশি।
 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement