Advertisement

Abhishek Banerjee: তাপস রায়কে ED-র ভয় দেখিয়ে দলে টেনেছে বিজেপি, অভিষেকে দাবির তীব্র প্রতিক্রিয়া তাপসের

ইডির ভয় দেখিয়ে তাপস রায়কে যোগদান করিয়ে ছিলেন বিজেপিতে। প্রার্থী নেই তো তৃণমূল থেকে নিয়ে গিয়ে প্রার্থী করেছেন। আমি ৪৮ ঘণ্টার মধ্যে ওদের একজন বিধায়ককে ভাঙিয়ে দলে নিয়ে এসেছি।" আরও বিধায়ক রয়েছে তৃণমূল দলে ঢোকার জন্য। ঠিক সময়ে তাঁরা দরজা খুলবেন বলেও জানিয়ে দেন তিনি।

তাপস রায়কে ED-র ভয় দেখিয়ে দলে টেনেছে বিজেপি, অভিষেকে দাবির তীব্র প্রতিক্রিয়া তাপসের
Aajtak Bangla
  • মুর্শিদাবাদ,
  • 25 Apr 2024,
  • अपडेटेड 1:07 PM IST
  • 'বিজেপির ১০ জন তৃণমূল কংগ্রেসে যোগদানের জন্য লাইন দিয়ে আছে,' দাবি করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • লোকসভা নির্বাচনের আবহে বুধবার মুর্শিদাবাদে রোড শো করেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক। 
  • তিনি দাবি করেন, 'বিজেপির এখনও ১০ জন এমএলএ লাইনে আছে। ঠিক টাইমে দরজা খুলব। আমি কথা দিয়ে যাচ্ছি, বিজেপি দলটাকে বাংলা থেকে উঠিয়ে দেব।'

তৃণমূলের দুটো সাংসদকে ভাঙিয়ে নিয়ে গিয়েছে বিজেপি। নাম না করে শুভেন্দু ও তার পরিবারের দিকে তোপ দাগেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপরই বিজেপির দুজন সাংসদ তৃণমূলে যোগদান করেন। একজন বাবুল সুপ্রিয়ো অন্যজন অর্জুন সিং বলে দাবি করেন অভিষেক। এরপরই তিনি বলেন, “ইডির ভয় দেখিয়ে তাপস রায়কেও যোগদান করিয়েছে বিজেপিতে। প্রার্থী নেই তো তৃণমূল থেকে নিয়ে গিয়ে প্রার্থী করেছেন। আমি ৪৮ ঘণ্টার মধ্যে ওদের একজন বিধায়ককে ভাঙিয়ে দলে নিয়ে এসেছি।" আরও বিধায়ক রয়েছে তৃণমূল দলে ঢোকার জন্য। ঠিক সময়ে তাঁরা দরজা খুলবেন বলেও জানিয়ে দেন তিনি। মুর্শিদাবাদের জলঙ্গীতে সভা করতে গিয়ে সভামঞ্চ থেকে এই দাবিগুলি করেছেন তিনি।

পাল্টা প্রতিক্রিয়া তাপস রায়ের
অভিষেকের মন্তব্যের অবশ্য প্রকাশ্য জবাব দিয়েছেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। তিনি জানিয়েছেন, ভয় দেখানোর কিছু থাকলে তৃণমূল জন সমক্ষে আনুন। তিনি দাবি করেন, অভিষেক মিথ্যা দাবি করছেন। তাপসের দাবি, "আমায় ভয় দেখানোর মতো কিছু থাকলে তো ভয় দেখাবে! তৃণমূল আমায় ভয় দেখাক না।" আমার ৫২ বছরের রাজনৈতিক জীবনে কিছু বলার থাকে আগে বলতে পারত। এখনও বলতে পারে।” পাল্টা প্রতিক্রিয়া তাপসের।

তৃণমূলে যোগ দিতে চাইছেন একাধিক বিজেপি বিধায়ক। এমনটাই দাবি করে হইচই ফেলে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনকী তাঁরা তাঁদের আপাতত দলে নিচ্ছেন না,  নিলে বজেপি দলটাই উঠে যাবে বলেও জানিয়ে দেন অভিষেক।

কী বললেন অভিষেক?
এর আগে জলঙ্গির সভা থেকে রীতিমতো হুমকির সুরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, “দশ জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিতে লাইনে দাঁড়িয়ে রয়েছেন। ঠিক সময়ে দরজা খোলা হবে। বিজেপি-র দলটাকেই উঠিয়ে দেব।” সেই সঙ্গে অভিষেরে দাবি, ইডি-র ভয় দেখিয়ে তাপস রায়কে দলে টেনে রেখেছে বিজেপি। যদিও তিনিও বদলা নিয়েছেন বলে জানিয়ে দেন।

Advertisement

অভিষেক বলেন, “বিজেপি-র নেতারা লাইন দিয়ে রয়েছেন কবে দলে ঢুকবেন। যদি দরজা খুলি, বিজেপি দলটাই উঠে যাবে। বিজেপি যে ভাষায় বোঝে সেই ভাষায় জবাব দিতে জানি।" অভিষেকের এই দাবিতে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, এই ১০ জন কারা? এই নিয়ে অবশ্য কিছু খোলসা করেননি অভিষেক। ১০ জন বিজেপি বিধায়কদের নাম উল্লেখ করেননি তিনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement