Advertisement

West Bengal Election 2021: ভোটের সকালে রক্তাক্ত দেহ উদ্ধার, হাবড়ায় ব্যাপক চাঞ্চল্য

বৃহস্পতিবার সকালে হাবড়ার একটি ডোবার পাশে দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উদ্ধার করা হয় দেহটি। সেই সময়েও দেহ থেকে রক্ত ঝরছিল বলে জানা যাচ্ছে। মৃতদেহে পাওয়া গিয়েছে একাধিক আঘাতের চিহ্ন। মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

হাবড়ায় দেহ উদ্ধার
দীপক দেবনাথ
  • হাবড়া,
  • 22 Apr 2021,
  • अपडेटेड 9:34 AM IST
  • হাবড়ায় রক্তাক্ত দেহ উদ্ধার
  • ব্যাপক চাঞ্চল্য এলাকায়
  • তদন্ত শুরু পুলিশের

ভোটের সকালে মাঝ বয়সী ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার উত্তর ২৪ পরগনার হাবড়ায় (Habra)। এলাকার কৈপুকুর জমিদার গেট অঞ্চলে একটি শুকনো ডোবার পাশে দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর যায় পুলিশের কাছে। এরপর পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। 

জানা গেছে বৃহস্পতিবার সকালে এলাকার ওই ডোবার পাশে দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উদ্ধার করা হয় দেহটি। সেই সময়েও দেহ থেকে রক্ত ঝরছিল বলে জানা যাচ্ছে। মৃতদেহে পাওয়া গিয়েছে একাধিক আঘাতের চিহ্ন। মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয় বাসিন্দাদের অনুমান অন্যকোনও জায়গায় খুন করে দেহটি নিয়ে এসে ওই এলাকায় ফেলা হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জোড়া জুতো এবং একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ভোটের কারণে, নাকি অন্যকোনও কারণে এই ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি জানার চেষ্টা হচ্ছে মৃত ব্যক্তির পরিচয়ও।

ষষ্ঠদফার নির্বাচনে ভোটগ্রহণ চলছে উত্তর ২৪ পরগার হাবড়ায়। ওই কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর বিপরীতে লড়ছেন বিজেপি প্রার্থী রাহুল সিনহা এবং সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থী রিজিনন্দন বিশ্বাস। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement