Advertisement

টেকনো সিটি থানার ব্যারাকে অফিসারের রিভালভার থেকে গুলি, আহত SI

গতরাতে টেকনো সিটি থানার (Techno City Police Station) অফিসার্স ব্যারাকে আচমকাই চলে গুলি। এ এস আই অভিজিৎ ঘোষের সার্ভিস রিভারভার থেকে চলে গুলিটি। সেই গুলি পায়ে লাগে কৌশিক ঘোষ নামে এক এস আই-এর। তড়িঘড়ি তাঁকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন তিনি। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • নিউটাউন,
  • 26 Jan 2023,
  • अपडेटेड 1:11 PM IST
  • থানায় চলল গুলি
  • আহত সাব ইন্সপেক্টর
  • ক্লোজ এএসআই

থানার পুলিশ ব্যারাকে আচমকাই চললো গুলি। গুলিবিদ্ধ সাব ইন্সপেক্টর (SI)। নিউ টাউনের (New Town Kolkata) টেকনো সিটি থানার ঘটনা। আহত পুলিশ অফিসারের নাম কৌশিক ঘোষ। অন্যদিকে যে পুলিশ অফিসারের সার্ভিস রিভালভার থেকে গুলি চলেছে তাঁর নাম অভিজিৎ ঘোষ। তাঁকে ইতিমধ্যেই সাসপেন্ড এবং ক্লোজ করা হয়েছে বলে জানা যাচ্ছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ কর্তারা। থানার সিসিটিভি ফুটেও খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে সেই সময় ব্যারাকে আরও যাঁরা ছিলেন তাঁদের বয়ানও রেকর্ড করা হচ্ছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, গতরাতে টেকনো সিটি থানার (Techno City Police Station) অফিসার্স ব্যারাকে আচমকাই চলে গুলি। এ এস আই অভিজিৎ ঘোষের সার্ভিস রিভারভার থেকে চলে গুলিটি। সেই গুলি পায়ে লাগে কৌশিক ঘোষ নামে এক এস আই-এর। তড়িঘড়ি তাঁকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন তিনি। 

কয়েক মাস আগেই পোস্টিং
পুলিশ সূত্রে খবর, কয়েক মাস আগেই টেকনো সিটি থানায় পোস্টিং হয় অভিজিৎ ঘোষের। বেঙ্গল এস টি এফ (STF) থেকে টেকনো সিটি থানায় পোস্টিং হয় তাঁর। গত রাতে পুলিশ ব্যরাকেই ঘটে যায় ঘটনাটি। হাসপাতাল সূত্রে খবর, আহত ওই পুলিশ অফিসারের বাম পায়ে একটি গভীর ক্ষত পাওয়া গিয়েছে। সেখানে আজ অস্ত্রোপচার হওয়ার কথা। হাসপাতালের দাবি, দুর্ঘটনাজনিত কারণেই ওই গুলি চলেছে বলে জানিয়েছেন আহত পুলিশ অফিসার।

শুরু বিভাগীয় তদন্ত
ঘটনায় ইতিমধ্যেই সাসপেন্ড ও ক্লোজ করা হয়েছে এ এস আই (ASI) অভিজিৎ ঘোষ। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ কর্তারা। থানার সিসিটিভি ফুটেও খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে সেই সময় ব্যারাকে আরও যাঁরা ছিলেন তাঁদের বয়ানও রেকর্ড করা হচ্ছে বলে জানা গিয়েছে। আহত পুলিশ অফিসার বিষয়টিকে দুর্ঘটনাজনিত বলে দাবি করলেও, এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা তাও খতিয়ে দেখছেন পুলিশের উচ্চ পদস্থ কর্তারা। 

Advertisement

আরও পড়ুন - বারো মাসের কচি মেয়ে তেরো মাসে পড়ে, ডাইনে বাঁয়ে গন্ডায় গন্ডায় সন্তান প্রসব করে; জানেন কী?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement