Advertisement

Bizarre Fashion Trends 2020: দেখে নিন সোনার মাস্ক থেকে নুডলস জুতো

অন্যান্য বছরের থেকে ২০২০ সালটা একটু অন্যরকম। এই বছরের কিছু ফ্যাশন ট্রেন্ডও বছরটির মতোই অদ্ভুত ছিল (Bizarre Fashion Trends 2020)। সেই ফ্যাশন স্টেটমেন্টগুলিও ভাইরাল হয়েছে। দেখে নাওয়া যাক এই বছরের ভাইরাল (Viral) হওয়া বেশ কিছু ফ্যাশন ট্রেন্ডগুলি।

২০২০-র কিছু উদ্ভট ফ্যাশন ট্রেন্ডস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Dec 2020,
  • अपडेटेड 7:22 PM IST
  • অরিমারীর জন্যে ২০২০ বছরটি সবারই স্মরণীয়।
  • এই বছরই দেখা গেছে কিছু অদ্ভুত ফ্যাশন ট্রেন্ড।
  • এই ট্রেন্ডগুলি ভাইরাল নেট দুনিয়ায়।

অন্যান্য বছরের থেকে ২০২০ সালটা একটু অন্যরকম। এই বছরের কিছু ফ্যাশন ট্রেন্ডও বছরটির মতোই অদ্ভুত ছিল। শুনতে মজা মনে হলেও, আসলে এটা সত্যি। এই বছর সবচেয়ে অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্টগুলিও ভাইরাল হয়েছে। কেএফসি-র ক্রকস থেকে শুরু করে নুডলস জুতো। এমনকি বাদ যায়নি ফেস মাস্কের ক্ষেত্রে বিভিন্ন রকমের পরীক্ষা-নিরীক্ষাও। নভেল করোনা ভাইরাসকে রুখতে,২০২০ বিশ্ববাসী সাক্ষী হয়েছে ভিন্ন ফ্যাশন ট্রেন্ডের (Bizarre Fashion Trends 2020)। দেখে নাওয়া যাক এই বছরের ভাইরাল (Viral) হওয়া বেশ কিছু ফ্যাশন ট্রেন্ডগুলি। 

অতিমারী চলাকালীন, ভারতে অনেক মানুষই কার্টুন প্রিন্ট বা এলইডি ফেস মাস্ক ব্যবহার করছেন। তবে পুনে এবং কটকের দুই ব্যক্তি করোনা ভাইরাসের থেকে নিজেদের রক্ষা করতে সোনার মাস্ক পরেছিলেন। অন্যদিকে পুনের শঙ্কর কুরাদে ফেস মাস্কের জন্য ২.৯৯ লক্ষ টাকার মাস্ক বানিয়েছেন। কটকের ব্যবসায়ী অলোক মোহান্তিও ৩.৫ লক্ষ টাকার সোনার মুখোশ তৈরি করেছিলেন। 

সুরাটের একটি গয়নার দোকান আবার এক ধাপ এগিয়ে। তারা হীরায় মোড়া মাস্ক বিক্রি করার জন্যে খবরের শিরোনামে উঠেছিলেন।

 

২০২০ সালের সবচেয়ে বেশি ট্রেন্ডিং ছিল ফেস মাস্ক। অতিমারীর কথা মাথায় রেখে ফ্যাশন ডিজাইনার শিবান ও নরেশ 'ক্রিসেন্ট স্কেইন মাস্ক' তৈরি করেছিলেন। মৌচাকের মতো দেখতে এই বিশেষ মাস্কটির দাম ৬,৮৫০ টাকা। এছাড়াইও বিভিন্ন নামী ব্যান্ডগুলিও দামী মাস্ক তৈরি করেছিল। বেশ কয়েকটি ব্র্যান্ডের টারটেল নেক পোশাকের সঙ্গে যুক্ত করা মাস্কও বেড়িয়েছে।

আরও পড়ুন: New Normal 2020 : পরিচয় হল নতুন কিছু জিনিসের সঙ্গে, জেনে নিন কী কী

Advertisement

আপনার জুতোয় কেএফসি! কল্পনা করতে পারছেন? কেএফসি-র সহযোগিতায় ক্রকস ভেবেছিল যে 'কেএফসি ক্লোগস' নামে একটি ফুট সিরিজ প্রকাশ করবেন। ফ্রায়েড চিকেন প্রিন্টের এই বিশেষ জুতোর দাম প্রায় ৬০ মার্কিন ডলার। 

 

ফ্যাশন কখনও কখনও উদ্ভট হতে পারে।পুরুষদের পোশাক ডিজাইনার হরিকৃষ্ণন ডিজাইন করেছেন লেটেক্স প্যান্ট। প্যান্টগুলিতে অস্বাভাবিক অতিরঞ্জিত থ্রি ডি এফেক্ট থাকায় এটিকে বেলুনের মতো দেখতে লাগে। নেটিজেনরা অনেকেই এই ধরণের প্যান্টগুলিকে আলাদিনের ট্রাউজার করেছেন।

ইতালীয় এক ব্র্যান্ড সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোল হয়েছিলেন। ব্র্যান্ডটি এনেছিলেন নুডলস জুতো যার দাম প্রায় ১ লক্ষ টাকা। যদিও নুডলস প্রেমীরাও এটি পছন্দ করেন নি খুব একটা।

 

ফরাসি বিলাসবহুল একটি ব্র্যান্ড বসন্ত- গ্রীষ্ম ২০২১ কালেকশন সামনে এনেছেন। যেটি পরলে মনে হবে স্কুবি-ডুয়ের পা। এমনকি ডায়েট প্রদাও তাঁর ইনস্টা হ্যান্ডেলে এই জুত নিয়ে মজা করেছেন।

 

 

এই বছরটি সকলেই এমনই মনে থাকবে। তার সঙ্গে মনে থাকবে এই বছরের এই সব ফ্যাশন ট্রেন্ডসগুলিও। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement