Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৯ মার্চ, ২০২৪: রক্তের সম্পর্ক মজবুত হবে

পেশাদারদের সাথে স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। গুরুত্বপূর্ণ বিষয়ে শিথিলতা দেখাবেন না। ধৈর্য ধরুন এবং সতর্ক থাকুন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 29 Mar 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন রাশি- সময় ভালোর দিকে। রুটিন ও শৃঙ্খলা বজায় রাখবে। প্রজ্ঞা ও সম্প্রীতির সাথে এগিয়ে যেতে থাকবে। অপ্রত্যাশিত ঘটনার উপর নিয়ন্ত্রণ বাড়বে। পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষায় এগিয়ে যাবেন। প্রয়োজনীয় কাজে মনোযোগ বাড়বে। রুটিন ও শৃঙ্খলা অবলম্বন করবে। ক্যারিয়ার ব্যবসায় ঝুঁকি নেবেন না। কাজে স্বচ্ছতা আনুন। স্বাস্থ্য সমস্যা নিয়ে গাফিলতি করবেন না। ব্যক্তিগত বিষয়ে সতর্ক থাকুন। সময় নিন এবং একটি সাক্ষাত্কারের জন্য যান। সুবিধা এবং ফলাফল স্বাভাবিক হবে। অতিরিক্ত উদ্দীপনা এড়াবে।

আর্থিক সুবিধা: পেশাদারদের সাথে স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। গুরুত্বপূর্ণ বিষয়ে শিথিলতা দেখাবেন না। ধৈর্য ধরুন এবং সতর্ক থাকুন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। রক্তের আত্মীয়দের সহযোগিতা পাবেন। সংগ্রহগুলি সংরক্ষণে আরও ভাল থাকবে। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। অসাবধানতা দেখাবে না। লেনদেনে সতর্ক থাকবেন। শৃঙ্খলা মেনে চলার দিকে মনোযোগ দেওয়া হবে। কাছের মানুষের পরামর্শ মেনে চলবেন। গবেষণার বিষয়ের সাথে যুক্ত হবে। কাজ স্বাভাবিক থাকবে। ভুল এড়িয়ে চলুন।

প্রেমের বন্ধুত্ব- পরিবারে সুখ থাকবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। যোগাযোগ রক্ষার চেষ্টা করবে। মনের বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। সবাইকে সাথে নিয়ে যাবে। ভালো শ্রোতা হবে। সম্প্রীতি বজায় রাখবে। আবেগগত বিষয়ে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকবেন। সাবধানে কথা বলবে। বন্ধুদের সঙ্গ সাহস বাড়াবে।


স্বাস্থ্য মনোবল- অতি সংবেদনশীলতা দেখাবেন না। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। তাড়াহুড়ো করবেন না। কথাবার্তা ও আচরণে নম্রতা বৃদ্ধি করুন। ব্যক্তিগত বিনিয়োগ বাড়বে। খাবারের দিকে নজর দিবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 6
শুভ রং: আনারস
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণ। বিশ্বাস রাখো. বিভিন্ন বিষয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement