Advertisement

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২৫ এপ্রিল, ২০২৪- স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে

আজ ব্যবসায়িক লক্ষ্য পূরণ হবে। আর্থিক বিষয়ে আশাতীত ফল। ব্যবসা ভাল চলবে। লাভের পরিমাণ বাড়বে। পৈতৃক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কোনও দামি উপহার পেতে পারেন।

Aries, মেষ
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 25 Apr 2024,
  • अपडेटेड 5:06 AM IST
  • কাজের ব্যবসায় জবাবদিহি বাড়তে পারে
  • নিয়ম মেনে চলবেন

মেষ-- পরিবারে কিছু বৈষয়িক কাজ আস সারতে পারেন। ধন ও জ্ঞানের বৃদ্ধির যোগ রয়েছে। নতুন কোনও স্কিল শেখার জন্য কোর্স বা ডিগ্রি করার পরিকল্পনা থাকলে, আজ এগোতে পারেন। আত্মবিশ্বাস বজায় রাখুন। পরিবারের লোকেরা আপনার পাশে আছে। আজ এমন কিছু ঘটতে পারে, যা স্মরণীয় হয়ে থাকবে। সঞ্চয়ের দিকে নজর দিন। আজ নিজের ভালমন্দকেই প্রাথমিক ভাবে ফোকাস করুন। কোনও লোভনীয় অফার পেতে পারেন।

অর্থ ও পেশা-- আজ ব্যবসায়িক লক্ষ্য পূরণ হবে। আর্থিক বিষয়ে আশাতীত ফল। ব্যবসা ভাল চলবে। লাভের পরিমাণ বাড়বে। পৈতৃক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কোনও দামি উপহার পেতে পারেন।

প্রেম ও পরিবার-- প্রেমের জন্য আজ দিনটি ভাল। প্রপোজ করতে পারেন আজ। স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে। আপনার ইতিবাচক মানসিকতায় পরিবারের লোকেদের আপনার উপর বিশ্বাস বাড়বে।

স্বাস্থ্য-- আজ একটু ক্লান্তি লাগবে। তাই মেজাজ হারাবেন না। খুব ঠান্ডা মাথায় থাকুন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। 

শুভ সংখ্যা-- ৮ ও ৯

শুভ রং-- গাঢ় খয়েরি

আজকের প্রতিকার-- বৃহস্পতিবার বিষ্ণুর পুজো করা হয়। পাশাপাশি এই দিনটি দেবগুরু বৃহস্পতি ও লক্ষ্মীকেও সমর্পিত। দেবগুরুর বৃহস্পতির পুজো ও এই দিনের অধিপতি বৃহস্পতি হওয়ায় দিনটি বৃহস্পতিবার নামে পরিচিত। বৃহস্পতিবার বিষ্ণুকে গুড়ো, ছোলা ও হলুদের ভোগ নিবেদন করা উচিত। বৃহস্পতিবারের পুজোর দেবগুরুর ব্রতকথা ও আরতীর বিধান রয়েছে। বৃহস্পতিবার কলা গাছ ও বিষ্ণুর পুজো করার বিধান রয়েছে। শাস্ত্র মতে কলা গাছের পুজো করলে বিষ্ণু তুষ্ট হন ও বৃহস্পতির দুর্বল প্রভাব কেটে যায়। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement