Advertisement

Budh Margi 2023: মেষে বুধ মার্গী, এই ৪ রাশির পকেট ভরবে টাকা-পয়সায়

Budh Margi 2023: গত ১৫ মে বুধ মেষ রাশিতে মার্গী হয়ে গিয়েছে। কোনও গ্রহের গোচর, মার্গী ও বক্রী হওয়া সব রাশিদের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। বুধের মেষ রাশিতে মার্গী হওয়ার ফলে বেশ কিছু রাশির জীবনে এর শুভ প্রভাব দেখা যাবে।

বুধ মার্গীর ফলে এই রাশিদের সুখ-সমৃদ্ধি আসতে চলেছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 May 2023,
  • अपडेटेड 6:43 PM IST
  • গত ১৫ মে বুধ মেষ রাশিতে মার্গী হয়ে গিয়েছে। কোনও গ্রহের গোচর, মার্গী ও বক্রী হওয়া সব রাশিদের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে।

গত ১৫ মে বুধ মেষ রাশিতে মার্গী হয়ে গিয়েছে। কোনও গ্রহের গোচর, মার্গী ও বক্রী হওয়া সব রাশিদের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। বুধের মেষ রাশিতে মার্গী হওয়ার ফলে বেশ কিছু রাশির জীবনে এর শুভ প্রভাব দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক বুধের মার্গী হওয়ার ফলে কোন রাশির জাতকরা পূর্ণরূপে ফললাভ করতে পারবেন। 

মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশিতে বুধের মার্গী মিথুন রাশির ওপর অনুকূল প্রভাব ফেলবে। এই সময় যে লাভ আটকে ছিল তা পুনরায় বাড়তে শুরু করবে। শুধু তাই নয়, আয়ের বৃদ্ধি দেখে আপনি খুশি হবেন। এই সময় আপনার সব মনোস্কামনা পূর্ণ হবে। ধার দেওয়া অর্থ ফেরৎ পেয়ে যাবেন। প্রেমের সম্পর্কে অশান্তি শেষ হয়ে সুখের মুখ দেখবেন। এর পাশাপাশি প্রেম আপনার আরও দৃঢ় হবে। বরিষ্ঠজনদের সঙ্গে আনার সম্পর্ক আরও ভালো হবে, যার ফলে আপনার পরিবারে লাভ হবে। 

আরও পড়ুন: সূর্যের মহাদশায় এদের কপাল ঝলমলিয়ে ওঠে, ৬ বছর যাতে হাত দেবেন সোনা

কর্কট রাশি
এই রাশির জাতকদের জন্য এই সময় শুভ ফলদায়ক প্রমাণিত হবে। শুধু তাই নয়, এই সময়কাল আপনাকে মান-সম্মান এনে দেবে। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন সর্বত্রই আপনি শুভ সংবাদ পাবেন। পরিবারের সহযোগিতা পাবেন। মা-বাবার সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। চাকরিতে আপনার অবস্থান আরও ভালো হবে এবং শুভ ফল পাবেন। বড়দের আশীর্বাদ পাবেন। এঁদের সহযোগিতায় কেরিয়ারে উন্নতি আসবে। পুরনো সমস্যা মিটে যাবে এবং স্বাস্থ্য আরও ভাল হবে।  

কন্যা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময়টা কন্যা রাশির জাতকদের জন্যও বিশেষ। এই সময়ে পৈতৃক সম্পত্তি, উত্তরাধিকার এবং কোনও গোপন অর্থও ফিরে পেতে পারেন। শেয়ারবাজারে বিনিয়োগ করা অর্থে এই সময়ে লাভবান হতে পারেন। চাকরিতে ভালো পারফর্ম করতে পারবেন। শুধু তাই নয়, হঠাৎ করেই আপনি প্রমোশনের অফার পেতে পারেন। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি ভালো। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে।

Advertisement

আরও পড়ুন: শুক্র সদয়, মে-র শেষ থেকে ৪ রাশির বিপুল উন্নতি-যোগ, কত দিন?

ধনু রাশি
বুধের মেষ রাশিতে মার্গী হওয়া ধনু রাশির জাতকদের জন্য লাভদায়ক হবে। এই সময় আপনার ভাবনা-চিন্তা ও তর্ক করার ক্ষমতা বৃদ্ধি পাবে। যদি চাকরি বদল করার চিন্তা ভাবনা করে থাকেন তবে এই সময় সফল হতে পারেন। শুধু তাই নয়, ব্যবসার প্রসার হবে। এ সময় সৃজনশীলতা বাড়বে। একে অপরকে বিশ্বাস করে আপনি আপনার সম্পর্ককে বাঁচাতে পারবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement