Advertisement

Budh Uday 2024 Rashifal: 'অচ্ছে দিন' শুরু ২৪ ঘণ্টা পর, বুধ উদয়ে ৫ রাশির সাফল্য-উপার্জন সকলকে টপকে যাবে

বুধ গ্রহ ১৯ এপ্রিল মীন রাশিতে উদয় হবেন। মীন রাশিতে বুধের উদয়ের কারণে কিছু রাশির সৌভাগ্য নিশ্চিত। এই রাশির জাতক জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করে এবং তার ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। জানুন মীন রাশিতে বুধের উদয়ের কারণে কোন রাশিদের জন্য শুভ দিন শুরু হবে।

বুধের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Apr 2024,
  • अपडेटेड 1:31 PM IST

Mercury Transit 2024 Horoscope: বুধ গ্রহ ১৯ এপ্রিল মীন রাশিতে উদয় হবেন। মীন রাশিতে বুধের উদয়ের কারণে কিছু রাশির সৌভাগ্য নিশ্চিত। এই রাশির জাতক জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করে এবং তার ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। জানুন মীন রাশিতে বুধের উদয়ের কারণে কোন রাশিদের জন্য শুভ দিন শুরু হবে।

মেষ রাশি
পরিবারে সুখ শান্তি থাকবে। পারস্পরিক সম্প্রীতি থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।
শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। বন্ধুর সাহায্যে ব্যবসায়িক সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। সম্মান পাবেন। আয় বাড়বে।

মিথুন রাশি
মানসিক শান্তি থাকবে। ব্যবসায় উন্নতি হবে। লাভের সুযোগ থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। জামাকাপড় উপহার হিসাবে গ্রহণ করা হবে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে।

সিংহ রাশি
মন খুশি থাকবে। ব্যবসায় পরিবর্তনের সুযোগ আসতে পারে। কোনও বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আয় বাড়বে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে পারেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

কন্যা রাশি
মানসিক শান্তি থাকবে। স্ত্রী সঙ্গে থাকবে। ব্যবসায় বৃদ্ধি হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি
পূর্ণ আত্মবিশ্বাস থাকবে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ধৈর্য্য ধরুন। বন্ধুদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। মন খুশি থাকবে। ব্যবসার উন্নতির জন্য আপনি কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement