Advertisement

Guru Chandal Bad Impact: এপ্রিল থেকে রাহু-দেবগুরুর যোগ, ৩০ অক্টোবর পর্যন্ত ৬ রাশির সর্বনাশ

জ্যোতিষ শাস্ত্রে রাহুকে অশুভ এবং বৃহস্পতিকে শুভ বলে মনে করা হয়। এই দুটি গ্রহ মিলিত হলে তৈরি হবে অশুভ যোগ। তা রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। মনের মধ্যে নেতিবাচক চিন্তা আসতে শুরু করবে। এই রাশির জাতক-জাতিকাদের খুব সাবধান হওয়া দরকার। 

Guru Rahu Yuti দেবগুরু ও রাহুর যুতি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Mar 2023,
  • अपडेटेड 9:07 PM IST
  • ২২ এপ্রিল তৈরি হচ্ছে গুরু চন্ডাল যোগ।
  • ৪ রাশির কপালে দুঃখ-কষ্ট।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে। সেই রাশি বদল করতে গিয়েই এক গ্রহের সঙ্গে আর এক গ্রহের সংযোগ ঘটে। হিন্দু পঞ্জিকা অনুসারে, এপ্রিল মাসে রাহু ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে। বর্তমানে রাহু মেষ রাশিতে বসে রয়েছে। বৃহস্পতি মীন রাশি ছেড়ে ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে। এভাবে মেষ রাশিতে দেবগুরু-রাহুর সংযোগ ঘটবে। যা থাকবে ৩০ অক্টোবর পর্যন্ত। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু ও রাহুর সংযোগকে বলা হয়েছে গুরু চন্ডাল যোগ। ফলে আগামী ৬ মাস সাবধান থাকতে হবে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাকে।  

দেবগুরু ও রাহুর যোগে কী প্রভাব পড়বে?

জ্যোতিষ শাস্ত্রে রাহুকে অশুভ এবং বৃহস্পতিকে শুভ বলে মনে করা হয়। এই দুটি গ্রহ মিলিত হলে তৈরি হবে অশুভ যোগ। তা রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। মনের মধ্যে নেতিবাচক চিন্তা আসতে শুরু করবে। এই রাশির জাতক-জাতিকাদের খুব সাবধান হওয়া দরকার। 

মেষ- ২২ এপ্রিলের পর এই রাশিতে তৈরি হচ্ছে গুরু চন্ডাল যোগ। ফলে ২২ এপ্রিল থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সময়কাল অর্থাৎ ৬ মাস আপনার জন্য অসুবিধা পূর্ণ হতে চলেছে। নানা ধরনের অসুবিধার সম্মুখীন হতে হবে। দেখা দেবে আর্থিক সংকট। স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। হতে পারে সম্মানহানিও। কাজে আসবে বাধাবিঘ্ন।  

আরও পড়ুন- শনির দয়ায় ৬ রাশি, ১৭ অক্টোবর পর্যন্ত অর্থলাভ-সাফল্য

মিথুন- গুরু চন্ডাল যোগের কারণে কোনও খারাপ খবর পেতে পারেন। আর্থিক বিষয়েও সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কর্মক্ষেত্রেও পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে না। নিজের কথাবার্তার উপরে সংযম রাখুন। অফিসে সহকর্মীদের সঙ্গে ঝামেলা হতে পারে।   

ধনু- গুরু চন্ডাল যোগের কারণে ধনু রাশির জাতক-জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। গাড়ি চালানোর সময় আরও সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি হতে পারে। যে কারণে মন খারাপ থাকবে। অজানা আশঙ্কায় অস্থির থাকতে পারেন। কর্মজীবনেও সমস্যার মুখে পড়বেন। বাড়বে মানসিক চাপ। 

Advertisement

বৃষ- এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে বিনিয়োগ সংক্রান্ত কোনও কাজ করবেন না। কোথাও বিনিয়োগ করতে হলে ভেবেচিন্তে করুন। অর্থনৈতিক অবস্থার অবনতি হতে পারে। টাকা পয়সার সমস্যা হতে পারে। পারিবারিক কলহে জেরবার হতে পারে। জীবনে সুখ-স্বাচ্ছন্দ্যের অভাব হতে পারে।

আরও পড়ুন- সূর্যগ্রহণে ৪ রাশির দুর্ভাগ্য, সতর্ক হোন, ৩ রাশির অর্থলাভ

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যা হতে পারে। কথাবার্তায় সংযম থাকতে হবে। শত্রুরা শক্তিশালী হয়ে উঠতে পারেন। সহকর্মী বা বন্ধুবান্ধবদের সঙ্গে ঝামেলা হতে পারে। ভাগ্যের সমর্থন পাবেন না। নানা জটিলতায় জড়াবেন।   

সিংহ- কাজকর্মে বাধা আসতে পারে। পরিজনদের সঙ্গে বিবাদ হতে পারে। মানসিক চাপ বাড়বে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। ভাগ্য সঙ্গ দেবে না। কাজে আসবে বাধাবিঘ্ন।  যে কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement