Advertisement

Guru Margi 2022: পশ্চাদমুখী বৃহস্পতি, আগামী ২ মাস সাবধানতা জরুরি এই ৩ রাশির

Guru Vakri-Guru Margi 2022: বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বর্তমানে এটি মীন রাশিতে বিপরীতমুখী অবস্থান করছে। ২৪ নভেম্বর, ২০২২, বৃহস্পতি মীন রাশিতে গমন করবে। জেনে নিন এই সময়ে কোন কোন রাশির জাতক-জাতিকাদের খুব সতর্ক থাকা জরুরি...

বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 21 Sep 2022,
  • अपडेटेड 1:06 PM IST
  • বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।
  • বর্তমানে এটি মীন রাশিতে বিপরীতমুখী অবস্থান করছে।
  • ২৪ নভেম্বর, ২০২২, বৃহস্পতি মীন রাশিতে গমন করবে।

Guru Vakri-Guru Margi 2022: বৃহস্পতি একটি শুভ গ্রহ। গুরু গ্রহ অর্থাৎ বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বর্তমানে এটি মীন রাশিতে বিপরীতমুখী অবস্থান করছে।

বৃহস্পতি ২৯ জুলাই ২০২২ থেকে মীন রাশিতে পিছিয়ে যাচ্ছে। ২৪ নভেম্বর, ২০২২, বৃহস্পতিবার গুরু বৃহস্পতি আবার মীন রাশিতে গমন করবেন। চলুন জেনে নেওয়া যাক এই সময়ে কোন কোন রাশির জাতক-জাতিকাদের খুব সতর্ক থাকা জরুরি...

আরও পড়ুন: শনির উল্টো চাল, অক্টোবর থেকে জানুয়ারি খারাপ সময়ের সম্ভাবনা ৩ রাশির

মেষ: বৃহস্পতির বিপরীতমুখী কিছু ক্ষেত্রে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। বিয়ে না হওয়া পর্যন্ত আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পেট সংক্রান্ত রোগ এই সময়ে বিরক্ত করতে পারে। খাদ্য আরো মনোযোগ প্রয়োজন। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, তাড়াহুড়ো করবেন না। হঠাৎ কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

আরও পড়ুন: আর্থিক সংকট, চাকরি পাচ্ছেন না? লবঙ্গের টোটকায় মিলবে সমাধান

সিংহ: সিংহ রাশির জাতকদের জন্য আগামী দুই মাস খুবই গুরুত্বপূর্ণ। এই সময়ের মধ্যে অফিসে হয়তো কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। অফিসের কিছু মানুষের সঙ্গে সম্পর্ক প্রভাবিত হতে পারে। এই সময়ে আপনার স্বভাব পরিবর্তন করতে হবে, শান্ত থাকতে হবে। এই সময়টা অর্থ বিনিয়োগে সতর্ক থাকা দরকার। অন্যকে টাকা দেওয়া থেকে বিরত থাকতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক তৈরিতে সমস্যা হতে পাবে। এই সময় আপনার কথাবার্তাও নিয়ন্ত্রণ করতে হবে।

বৃশ্চিক: আগামী দুই মাস অর্থের বিষয়ে তাড়াহুড়ো করবেন না। নতুন যানবাহন, ভবন ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হতে পারে, তবে ধৈর্য ধরুন। প্রতিটি বিষয়ে পূর্ণ জ্ঞান থাকলেই সিদ্ধান্ত নিন। বিবাহে বিলম্ব হতে পারে। তবে উত্তর পেতে সময় লাগতে পারে। বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

গুরুর প্রতিকার:
বৃহস্পতিবার গুরুকে শুভ করার জন্য শ্রেষ্ঠ দিন বলে মনে করা হয়। এই দিনে ভগবান বিষ্ণুর পূজা করুন এবং হলুদ জিনিস দান করুন। আর্থিকভাবে দুর্বল শিক্ষার্থীদের সাহায্য করুন। গুরুকে সম্মান করুন। এই মন্ত্রটি জপ করুন: ওম শ্রী বৃহস্পতিয়ে নমঃ।।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement