Advertisement

Lucky Zodiac: আগামী দু'দিনে সুখবর পেতে পারে ৪ রাশি, অর্থপ্রাপ্তি-সম্পত্তি যোগ

Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি ১২টি রাশির ওপরই প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কিছু রাশির জন্য শুভ হয় এবং কিছু রাশির জন্য অশুভ হয়। রাশিফলও ​​গ্রহের গতিবিধি দ্বারাই নির্ধারিত হয়। গ্রহের গতিবিধির কারণে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত কিছু রাশির জন্য সময়টা খুবই শুভ হতে চলেছে।

রাশি (প্রতীকী ছবি)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Sep 2022,
  • अपडेटेड 11:20 AM IST
  • গ্রহের গতিবিধির কিছু রাশির জন্য শুভ হয় এবং কিছু রাশির জন্য অশুভ হয়
  • গ্রহের গতিবিধির কিছু রাশির জন্য শুভ হয় এবং কিছু রাশির জন্য অশুভ হয়
  • গ্রহের গতিবিধির কারণে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত কিছু রাশির জন্য সময়টা খুবই শুভ হতে চলেছে

Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি ১২টি রাশির ওপরই প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কিছু রাশির জন্য শুভ হয় এবং কিছু রাশির জন্য অশুভ হয়। রাশিফলও ​​গ্রহের গতিবিধি দ্বারাই নির্ধারিত হয়। গ্রহের গতিবিধির কারণে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত কিছু রাশির জন্য সময়টা খুবই শুভ হতে চলেছে। কাদের জন্য ভাগ্য সুবর্ণ সুযোগ নিয়ে আসছে? দেখে নিন-

মেষ রাশি- মায়ের সাহায্য-সহযোগিতা পাওয়া যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদি আনন্দদায়ক ফলাফল দেবে। পরিবারে ধর্মীয় সঙ্গীতের কাজ হবে। যাত্রায় আনন্দ বাড়বে। দাম্পত্য সুখ বাড়বে। লেখালেখির কাজ থেকে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি- সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে। বাহন আনন্দের সম্প্রসারণ সম্ভব।

কর্কট রাশি- আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

মীন রাশি- আত্মবিশ্বাস বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে। পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement