Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৩ ফেব্রুয়ারি, ২০২৩: চাকরি-ব্যবসায় সতর্ক থাকুন

Meen Dainik Rashifal 13 February-2023: লোভ লোভ ও প্রলোভনে পড়বেন না। পারিবারিক কাজ হবে। দায়িত্বশীলদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ান। ম্যানেজমেন্ট গ্রুমিং জোর দিন। নিয়মতান্ত্রিক কার্যকলাপে সতর্ক থাকুন। লেনদেনে স্বাচ্ছন্দ্য বোধ করুন। স্বাস্থ্য অস্থির থাকতে পারে। ধৈর্য ধরে এগিয়ে যাবে। শৃঙ্খলা ও সম্মতি গ্রহণ করবে।

মীন রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 13 Feb 2023,
  • अपडेटेड 7:36 AM IST

মীন- লোভ লোভ ও প্রলোভনে পড়বেন না। পারিবারিক কাজ হবে। দায়িত্বশীলদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ান। ম্যানেজমেন্ট গ্রুমিং জোর দিন। নিয়মতান্ত্রিক কার্যকলাপে সতর্ক থাকুন। লেনদেনে স্বাচ্ছন্দ্য বোধ করুন। স্বাস্থ্য অস্থির থাকতে পারে। ধৈর্য ধরে এগিয়ে যাবে। শৃঙ্খলা ও সম্মতি গ্রহণ করবে। বিতর্ক, বিবাদ এবং সিদ্ধান্তহীনতার পরিস্থিতি এড়িয়ে চলুন। বুঝেশুনে ও সতর্কতার সঙ্গে কাজ করা হবে। সহজে এগিয়ে যাবে। নীতি ধর্ম মেনে চলুন। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। ঐতিহ্য অনুসরণ করা হবে। ডায়েট এবং স্বাস্থ্য দেখুন।

অর্থ, লাভ, পেশা- চাকরি-ব্যবসায় সতর্ক থাকুন। পেশাগত আলোচনায় বিনয়ী হবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। জরুরী পরিস্থিতিতে নিয়ন্ত্রণ বাড়াবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে স্বচ্ছতা আনবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। কাছের লোকের শেখা পরামর্শে মনোযোগ দেবেন। বুঝে নিয়ে এগিয়ে যাবে। কাজে শিথিলতা এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। পারস্পরিক আস্থা বজায় থাকবে। অনির্দেশ্যতা থাকবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন।

প্রেম, বন্ধুত্ব- পুরো পরিবারের সহযোগিতা থাকবে। পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। পরামর্শ নিয়ে এগিয়ে যাবেন। সাজসজ্জা বাড়াবে। আপনার সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। মর্যাদা গোপনীয়তা রক্ষা করবে। ছোট ছোট বিষয়ে প্রতিক্রিয়া এড়িয়ে চলবেন। সঠিক সুযোগের অপেক্ষায় থাকবে। সম্পর্কের উন্নতি হবে। পরিবারে অভিযোজন হবে।

স্বাস্থ্য, মনোবল- যোগ প্রাণায়াম করুন। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। খাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। ভারী ওজন উত্তোলন এড়িয়ে চলুন। মনোবল বজায় রাখুন।

শুভ সংখ্যা: ২, ৩ এবং ৪

শুভ রং: সিঁদুরে লাল

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পূজা করুন। ওম নমঃ শিবায় এবং ওম সো সোমে নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement