Advertisement

Pisces Ajker Rashifal: সাফল্যলাভ রয়েছে কি মীন রাশিতে?

Meen Dainik Rashifal 19 January 2022: গুরুতর কাজগুলি সহজে করতে সক্ষম হবেন। একাডেমিক বিষয়ে আগ্রহ দেখাবে। বন্ধুত্ব সহায়ক হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো করবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। আলোচনা সফল হবে। সুবিধার ওপর জোর দেওয়া হবে। হর্ষ উৎসাহ নিয়ে কাজ করবে। ভালো খবর পাওয়া সম্ভব। শিল্প দক্ষতা শক্তিশালী হবে।

মীন রাশি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Jan 2022,
  • अपडेटेड 9:00 AM IST

মীন রাশি- গুরুতর কাজগুলি সহজে করতে সক্ষম হবেন। একাডেমিক বিষয়ে আগ্রহ দেখাবে। বন্ধুত্ব সহায়ক হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো করবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। আলোচনা সফল হবে। সুবিধার ওপর জোর দেওয়া হবে। হর্ষ উৎসাহ নিয়ে কাজ করবে। ভালো খবর পাওয়া সম্ভব। শিল্প দক্ষতা শক্তিশালী হবে।

অর্থ লাভ-  আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। সবার কথা শুনুন এবং এগিয়ে যান।

স্বাস্থ্য ও মনোবল- শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। 

শুভ অঙ্ক -১,২

শুভ রং - সবুজ 

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement