Advertisement

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ পেশাগত কাজে কাঙ্খিত সাফল্য মিলবে

Dhanu Dainik Rashifal 10 August 2022: চারিদিকে শুভের যোগাযোগ থাকবে। সময় উন্নতি করতে থাকবে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি আনবে। সঞ্চয় এবং ব্যাংকিং কাজে মনোযোগ দেবেন। প্রিয়জন খুশি হবে। সাহস দেখাবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। যোগাযোগ বাড়বে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে।

ধনু রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 10 Aug 2022,
  • अपडेटेड 7:38 AM IST

ধনু - চারিদিকে শুভের যোগাযোগ থাকবে। সময় উন্নতি করতে থাকবে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি আনবে। সঞ্চয় এবং ব্যাংকিং কাজে মনোযোগ দেবেন। প্রিয়জন খুশি হবে। সাহস দেখাবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। যোগাযোগ বাড়বে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। সৃজনশীল কাজ করবে। কথাবার্তা কার্যকর হবে। যথেষ্ট প্রচেষ্টা এগিয়ে নেওয়া হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে।

অর্থলাভ- প্রথাগত কাজের ব্যবসা আরও কার্যকর হবে। ব্যক্তিগত প্রচেষ্টা জোরদার হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা রূপ নেবে। ব্যবস্থাপনা প্রশাসনের উন্নতি হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। গতি ধরে রাখো। আপনি সহজেই সাফল্য পেতে পারেন। উচ্চ মনোবল নিয়ে এগিয়ে যাবে। আপনি সেরা ফলাফল পাবেন। লক্ষ্য ভিত্তিক থাকুন। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। পেশাগত কাজ সফল হবে। সুনাম বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- আপনি একটি সুখী জীবন যাপন করবে. পরিবারের সমর্থন বাড়বে। আকর্ষণ বাড়বে। বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। সম্মিলিত প্রচেষ্টা বাড়বে। ভালোবাসা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। প্রস্তাব সমর্থন করা হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। বড়দের প্রতি শ্রদ্ধাশীল।

স্বাস্থ্য, মনোবল- নীতি বিধি বজায় রাখবে। স্বাস্থ্যের উন্নতি অব্যাহত থাকবে। উত্তেজনা বাড়বে। দ্বিধা দূর হবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ফোকাস রাখবে মনোবল বাড়বে। ধৈর্যের পরিচয় দেবে।

শুভ সংখ্যা: ১ ও ৩

শুভ রং: সবুজ

আজকের প্রতিকার: সিদ্ধি বিনায়ক শ্রী গণেশের পূজা করুন। পানের মালা অর্পণ করুন। প্রতিশ্রুতি রাখুন।
 

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement