Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৭ এপ্রিল, ২০২৪: বন্ধুদের সহযোগিতা পাবেন

কাছের মানুষের সাথে বজায় থাকবে। কথাবার্তা ও আচরণে নম্রতা বজায় থাকবে। মনের ব্যাপারে সংবেদনশীল থাকবেন। ব্যক্তিগত সম্পর্ক প্রভাবিত হবে।

dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 17 Apr 2024,
  • अपडेटेड 6:10 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- কাজের ব্যবস্থায় আত্মবিশ্বাস বাড়বে। পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বুদ্ধিমানের সাথে কাজের গতি বাড়াবে। প্রিয়জনের সাথে তর্ক এড়িয়ে যাবেন। নীতি বিধি বজায় রাখবে। স্বাস্থ্য সচেতনতা বাড়বে। পূর্বের সমস্যা দেখা দিতে পারে। বিরোধী সক্রিয়তা অব্যাহত থাকবে। গুরুজনদের সাহচর্যে জোর দেবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। দুর্ঘটনাজনিত উন্নয়ন চলতে পারে। মুলতুবি পরিকল্পনা চূড়ান্ত করা হবে। গুরুত্বপূর্ণ কাজে শিথিলতা এড়িয়ে চলুন। আপনার দায়িত্ব পালনের চেষ্টা চালিয়ে যান। ধূর্ত ধূর্ততা এড়িয়ে চলুন। অচেনা মানুষ থেকে দূরত্ব বজায় রাখুন।

অর্থলাভ- শৃঙ্খলা মেনে কাজ সম্পন্ন হবে। ক্যারিয়ার ব্যবসায় ধারাবাহিকতা এবং রুটিন বজায় রাখুন। লাভের শতাংশ গড় হবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। পেশাগত প্রচেষ্টা গতি পাবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। লেনদেনে সতর্ক থাকবেন। ব্যবসায় স্বস্তি আসবে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। কাজের প্রচেষ্টা অব্যাহত থাকবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে স্বস্তি পাবেন। কাজ ও ব্যবসা আগের মতোই থাকবে।


প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সাথে বজায় থাকবে। কথাবার্তা ও আচরণে নম্রতা বজায় থাকবে। মনের ব্যাপারে সংবেদনশীল থাকবেন। ব্যক্তিগত সম্পর্ক প্রভাবিত হবে। ব্যক্তিগত সম্পর্কের উপর জোর দেওয়া হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সুখ-দুঃখ ভাগাভাগি করবে। নেতিবাচক চিন্তা ও আবেগ নিয়ন্ত্রণে রাখবে। ধৈর্য ধরে এগিয়ে যাবে।

স্বাস্থ্য, মনোবল এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দেবেন। যোগাযোগে ভালো ভারসাম্য থাকবে। মনোবল বজায় রাখবে। সততার ওপর জোর দেবে। স্বাস্থ্যের প্রতি অসাবধানতা এড়াবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 8

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: দেবী সিদ্ধিদাত্রীর পূজা করুন। জপ, তপস্যা, দান এবং ধর্ম বৃদ্ধি করুন। শ্রী গণেশজির দর্শন করুন। ব্যবস্থায় মনোযোগ দিন। ধৈর্য ও নম্রতা বজায় রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement