Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২২ এপ্রিল, ২০২৪: আজ আপনার কেরিয়ারে উন্নতি হবে

সবার স্বার্থের যত্ন নেবেন। পরিবারের সদস্যরা খুশি হবেন। সবাই ভারসাম্যপূর্ণ আচরণ দ্বারা প্রভাবিত হবে. গোপনীয়তাকে সম্মান করবেন। 

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 22 Apr 2024,
  • अपडेटेड 5:48 AM IST
  • সোমবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- অফিসের কাজের বিষয়গুলো শক্তি লাভ করবে। সরকার ও প্রশাসনের চেষ্টায় কাজে গতি আসবে। কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। পেশাগত সম্পর্ক বজায় রাখতে আগ্রহী হবেন। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। অর্জনগুলো বাড়বে। ভাগাভাগি সম্পর্ক উন্নত হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখবে। ধৈর্য ধরে রাখবেন। প্রবীণদের সহায়তায়, আপনি সমস্ত ক্ষেত্রে ভাল কাজ করবেন। উদ্যমে এগিয়ে যেতে থাকবেন। সুযোগ কাজে লাগাবেন। লক্ষ্য পূরণ হবে। ভ্রমণের সুযোগ আসবে।

আর্থিক সুবিধা- পরিকল্পিত কাজে যুক্ত হবেন যোগ্যতার সঙ্গে। পারফরম্যান্স আশানুরূপ হবে। সম্মান ও সম্মান মজবুত হবে। মানুষের সাথে সংযোগ স্থাপনে সফল হবেন। দায়িত্বশীলদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বিভিন্ন বিষয়ে তাড়া করবে। শিল্প কাজে গতি আসবে। সমতা ও ভারসাম্য বজায় রাখবে। কেরিয়ারে উন্নতি হবে। পরিষ্কারভাবে কাজ করবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। ভদ্র আচরণ বজায় রাখবে। প্রলুব্ধ হবে না।

প্রেম বন্ধুত্ব- সবার স্বার্থের যত্ন নেবেন। পরিবারের সদস্যরা খুশি হবেন। সবাই ভারসাম্যপূর্ণ আচরণ দ্বারা প্রভাবিত হবে. গোপনীয়তাকে সম্মান করবেন। আত্মীয় স্বজন সমর্থন করবেন। দৃঢ়ভাবে কথা বলবে। বন্ধুরা সহযোগিতা করবে। আবেগগত বিষয়ে মতপার্থক্য মিটে যাবে।

স্বাস্থ্য ও মনোবল-যোগাসন ও প্রাণায়ামে মনোযোগ দেবেন। ইতিবাচকতা বাড়বে। গতি বজায় রাখবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ১, ২ ও ৭
শুভ রং: মেরুন
আজকের প্রতিকার: দেবাধিদেব মহাদেব শিবজির পুজো করুন। আত্মনিয়ন্ত্রণ বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement