Advertisement

Saptahik Rashifal 2023 February : আগামী সপ্তাহে অর্থ-প্রাচুর্যে ভরে উঠবে ৪ রাশির জীবন, আপনি আছেন?

ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহটি কিছু মানুষকে তাঁদের জন্য কাঙ্ক্ষিত সাফল্য দেবে। ভাগ্যের সহযোগিতায় এই ব্যক্তিদের সমস্ত কাজ সম্পন্ন হবে। এমনকী কর্মজীবন ও ব্যবসায় বড় অগ্রগতিও হতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, আগামী সপ্তাহের (Weekly Horoscope) সৌভাগ্যবান রাশিগুলি কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 11 Feb 2023,
  • अपडेटेड 7:16 AM IST
  • সামনে সপ্তাহ ৪ রাশির জন্য দারুণ
  • বলছে জ্যোতিষ শাস্ত্র
  • জেনে নিন কোনগুলি

সাপ্তাহিক রাশিফল (Saptahik Rashifal February 2023) ​​অনুসারে, ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহটি কিছু মানুষকে তাঁদের জন্য কাঙ্ক্ষিত সাফল্য দেবে। ভাগ্যের সহযোগিতায় এই ব্যক্তিদের সমস্ত কাজ সম্পন্ন হবে। এমনকী কর্মজীবন ও ব্যবসায় বড় অগ্রগতিও হতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, আগামী সপ্তাহের (Weekly Horoscope) সৌভাগ্যবান রাশিগুলি কী কী।

মেষ রাশি (Aries) : এই রাশির জাতকরা আগামী সপ্তাহে তাঁদের কাজে কাঙ্খিত সাফল্য পেতে পারেন। মার্জিতভাবে কথা বললে সব কাজ সহজে সম্পন্ন হবে। বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া ভাল। কারণ মানুষ নিজের কষ্টের উপার্জন থেকে সঞ্চয় করেন। তাই সেই কষ্টার্জিত অর্থ যাতে নষ্ট না হয়, তাই কোথাও বিনিয়োগের আগে বিশেষজ্ঞের সঙ্গে আলোচনার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষীরা।

বৃষ রাশি (Taurus) : বৃষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি অত্যন্ত শুভ এবং সৌভাগ্য বৃদ্ধিকারী। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল তথ্য পেতে পারেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বড় লাভ হতে পারে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। ওয়ার্কিং লেডিরা প্রচুর সম্মান পেতে পারেন। প্রেমে সঙ্গীর সঙ্গে ভাল বন্ধন তৈরি হবে।

কন্যা রাশি (Virgo) : এই সপ্তাহে কন্যা রাশির জাতক জাতিকারা সমস্যা থেকে মুক্তি পাবেন। আদালতে মামলা চলতে থাকলে, তার রায় আপনার পক্ষে আসতে পারে। সম্মান বাড়বে। বিনিয়োগ থেকে লাভ হবে। আপনি যদি আপনার মনের মানুষকে প্রপোজ করতে চান, তাহলেও সময়টা খুব ভাল। এছাড়া বর্তমানে চলছে প্রেম সপ্তাহ, তাই সেই দিক থেকে দেখতে গেলে এই সময় প্রোপোজ করলে আপনি আপনার ভালবাসা পেয়ে যেতে পারেন।

তুলা রাশি (Libra) : তুলা রাশির জাতক জাতিকাদের জন্যও এই সপ্তাহটি খুব ভাল। শুরুতে নিজেই কোনও মানুষের সাহায্যে বড় সমস্যার সমাধান করতে পারবেন। যাঁরা চাকরি করেন, তাঁদের জন্যও সময়টা ভাল হতে চলেছে। বড় পদ ও দায়িত্ব পেতে পারেন। ভ্রমণ হতে পারে। সঙ্গীর সঙ্গেও ভাল সময় কাটবে।

Advertisement

আরও পড়ুন - মাত্র ৫ দিনের অপেক্ষা, শুক্র মীনে প্রবেশ করলেই ৫ রাশির 'স্বর্ণযুগ' শুরু


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement