Advertisement

Shubh Yog In April 2023 : এপ্রিলেই মেষে ৪ গ্রহের শুভমিলন, ৪ রাশির মোটা ইনকামের যোগ

এপ্রিল মাসে অনেক গ্রহের গোচরের কারণে একই রাশিতে চারটি গ্রহের মিলন ঘটছে। এক্ষেত্রে মেষ রাশিতে সূর্য, বুধ, গুরু এবং রাহুর মিলনের কারণে, বেশকিছু রাশির মানুষের জীবনে শুভ প্রভাব দেখা যাবে। এই মিলনের ফলে, অনেক রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলে যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 23 Apr 2023,
  • अपडेटेड 4:42 PM IST
  • ৪ রাশির যোগ হচ্ছে
  • যোগ হবে মেষ রাশিতে
  • ৪ রাশির শুভ ফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোন রাশিতে গ্রহের যোগ ১২টি রাশির জাতক জাতিকাদের জীবনকেই প্রভাবিত করে। গ্রহদের মিলনে অনেক শুভ ও অশুভ যোগ সৃষ্টি হয়। এপ্রিল মাসে অনেক গ্রহের গোচরের কারণে একই রাশিতে চারটি গ্রহের মিলন ঘটছে। এক্ষেত্রে মেষ রাশিতে সূর্য, বুধ, গুরু এবং রাহুর মিলনের কারণে, বেশকিছু রাশির মানুষের জীবনে শুভ প্রভাব দেখা যাবে। এই মিলনের ফলে, অনেক রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলে যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশিতে চারটি গ্রহ মিবিত হচ্ছে। এ সময় মন শান্ত থাকবে। জাতিক জাতিকাদের ব্যবসার উন্নতি হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আয়ের অবস্থা সন্তোষজনক হবে। কথাবার্তায় উন্নতি দেখা যাবে, যা লাভজনক হবে। শুধু তাই নয়, ব্যবসায় বন্ধুর সহযোগিতাও পাওয়া যেতে পারে।

বৃষ রাশি (Taurus)
চারটি গ্রহের মিলনের কারণে এই রাশির জাতকরাও ভাল ফল পাবেন। কথাবার্তায় মাধুর্য দেখা যাবে। তবে সন্তানের দিক থেকে কোনও দুঃখজনক খবর মন খারাপ করতে পারে। বৃষ রাশির জাতকদের ব্যবসায় লাভ বাড়বে। পরিবারে সুখ শান্তি থাকবে। সমৃদ্ধি আসবে। ভাইবোনের সহযোগিতায় ব্যবসায় গতি আসতে পারে। পড়ার আগ্রহ বাড়ালে উপকার হবে।

মিথুন রাশি (Gemini)
এই সময়ে মিথুন রাশির জাতকরা শুভ ফল পাবেন। মনটা খুশিতে ভরা হবে। আত্মবিশ্বাস বাড়বে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন, তাহলে এই  একটি সুযোগ পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ধর্ম-কর্মের প্রতি ঝোঁক বাড়বে। বাবা-মায়ের সহযোগিতায় জীবনে এগিয়ে যেতে পারবেন।

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই চারটি গ্রহের মিলন ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে অনুকূল ফল দেবে। এই সময়ে পড়ার প্রতি আগ্রহ বাড়বে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল। এই সময়ে আপনি মানসিক শান্তি পাবেন। ভাইবোনের সহযোগিতায় ব্যবসায় উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

আরও পড়ুন - খরচের ঠেলায় নাজেহাল? এই ৭ উপায়ে সাশ্রয় করে হোন সঞ্চয়ী


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement