Advertisement

Budh Gochar 2024: অর্থলাভে আসছে সুদিন, বুধের কেরামতিতে ভাগ্য বদল ৩ রাশির

Budh Gochar 2024: গ্রহের রাশি পরিবর্তনের সুফল পাবেন তিন রাশির জাতকরা। কোনও রাশির জাতকদের কর্মক্ষেত্রে দারুণ উন্নতি হবে। আবার, কোনও রাশির জাতকদের আয় বাড়তে পারে। কেউ কেউ অর্থলাভ করতে পারেন। তা হলে জেনে নিন, কোন তিন রাশির জাতকদের জীবন বদলাতে চলেছে...

বুধের অবস্থান বদলে ভাগ্য বদলাবে এই রাশির জাতকদের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Mar 2024,
  • अपडेटेड 7:04 AM IST
  • জ্যোতিষ মতে, চলতি মাসে একাধিক গ্রহ অবস্থানব বদলাবে।
  • তার শুভ প্রভাব পড়তে চলেছে বিভিন্ন রাশির জাতকদের জীবনে।
  • আগামী ২৬ মার্চ রাশি বদলাবে বুধ গ্রহ।

জ্যোতিষ মতে, চলতি মাসে একাধিক গ্রহ অবস্থানব বদলাবে। আর তার শুভ প্রভাব পড়তে চলেছে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। আগামী ২৬ মার্চ রাশি বদলাবে বুধ গ্রহ। মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে বুধ। এই গ্রহের রাশি পরিবর্তনের সুফল পাবেন তিন রাশির জাতকরা। কোনও রাশির জাতকদের কর্মক্ষেত্রে দারুণ উন্নতি হবে। আবার, কোনও রাশির জাতকদের আয় বাড়তে পারে। কেউ কেউ অর্থলাভ করতে পারেন। তা হলে জেনে নিন, কোন তিন রাশির জাতকদের জীবন বদলাতে চলেছে...

মেষ রাশি (Aries): 


বুধের অবস্থান বদলের শুভ প্রভাব পড়তে চলেছে মেষ রাশির জাতকদের জীবনে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

মিথুন রাশি (Gemini): 

কপাল খুলতে পারে মিথুন রাশির জাতকদের। কেরিয়ারে সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। আয় বৃদ্ধি পেতে পারে। সম্পদ লাভের যোগ রয়েছে। সব কাজে সফল হবেন। 

মীন রাশি (Pisces): 


বুধের রাশি বদলের ফলে ভাগ্যোদয় হবে মীন রাশির জাতকদের। ধনলাভ হতে পারে। আয় বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ব্যবসায়ীদের জন্য সুসময়। কোনও সুখবর পেতে পারেন। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। 


অন্য দিকে, এই মুহূর্তে কুম্ভ রাশিতে রয়েছে শনি। আগামী ১৮ মার্চ বড়সড় ঘটনা ঘটাবেন শনিদেব। সেদিন কুম্ভ রাশিতে উদয় হবে শনির। জ্যোতিষশাস্ত্রে শনির উদয়কে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শনির উদয়ের প্রভাবে কয়েকটি রাশির জাতকদের জীবনে আমূল বদল আসবে। ধন-সম্পদে ভরে যাবে এই ৪ রাশির জাতকদের জীবন। সব বাধা দূরে সরিয়ে শুধুই সাফল্যের মুখ দেখবেন মেষ, কন্যা, তুলা, ধনু রাশির জাতকরা। 

Advertisement

এর আগে, আগামী ১৫ মার্চ অবস্থান বদলাবে মঙ্গল। ওই দিন সন্ধ্যায় রাশি পরিবর্তন করবে মঙ্গল। কুম্ভ রাশিতে গোচর করবে মঙ্গল। জাতকের মনে সাহস জোগায় এই গ্রহ। কুম্ভ রাশিতে প্রবেশের পর শুক্র এবং শনির সঙ্গে যুতি হবে মঙ্গলের। এর শুভ প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। মেষ,কন্যা, সিংহ, ধনু, কুম্ভ রাশির জাতকদের জীবনে আসবে সোনালি সময়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement