Advertisement

Guru Shukra Yuti 2024: আয় বাড়বে, চোখধাঁধানো উন্নতি এই ৫ রাশির, তৈরি হচ্ছে বিরল যোগ

বৃহস্পতি তুঙ্গে থাকলে যে কারও ভাগ্যে বদলে যেতে পারে। জীবনে সুখ এনে দেয় শুক্র। এই দুই গ্রহের কৃপায় ভাগ্য চমকাতে পারে। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে গোচর করবে শুক্র। এই গোচরের পর বৃহস্পতির সঙ্গে শুক্রের যুতি হবে। মে মাসে মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। ১৯ মে এই রাশিতে আসবে শুক্র।

ভাগ্য বদলাচ্ছে এই রাশির জাতকদের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Mar 2024,
  • अपडेटेड 7:44 AM IST
  • বৃহস্পতি তুঙ্গে থাকলে যে কারও ভাগ্যে বদলে যেতে পারে।
  • জীবনে সুখ এনে দেয় শুক্র।
  • এই দুই গ্রহের কৃপায় ভাগ্য চমকাতে পারে।

বৃহস্পতি তুঙ্গে থাকলে যে কারও ভাগ্যে বদলে যেতে পারে। জীবনে সুখ এনে দেয় শুক্র। এই দুই গ্রহের কৃপায় ভাগ্য চমকাতে পারে। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে গোচর করবে শুক্র। এই গোচরের পর বৃহস্পতির সঙ্গে শুক্রের যুতি হবে। মে মাসে মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। ১৯ মে এই রাশিতে আসবে শুক্র। এর ফলে বৃহস্পতি এবং শুক্রের মিলন ঘটবে। এই দুই গ্রহের মিলনের প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। 


এর ফলে ৫ রাশির জাতকদের জীবন বদলে যাবে। কারও চাকরিতে উন্নতি হবে। কারও আবার আয় বাড়বে। কেউ অর্থলাভ করতে পারেন। তা হলে জেনে নিন, কোন ৫ রাশির জাতকদের কপাল খুলতে চলেছে...


মেষ রাশি (Aries): 

মেষ রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব পড়তে চলেছে। সব কাজে সাফল্য পাবেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে বিরাট উন্নতির যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। আয় বাড়তে পারে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

বৃষ রাশি (Taurus): 

ভাগ্যোদয় হবে বৃষ রাশির জাতকদের। অর্থলাভ করতে পারেন এই রাশির জাতকরা। বিদেশ যাত্রার যোগ রয়েছে। চাকরি বদল করতে চাইলে নতুন সুযোগ আসবে। পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। 

কর্কট রাশি (Cancer): 

লাভবান হবেন কর্কট রাশির জাতকরা। জীবনে সুখ-সমৃদ্ধি আসবে। পরিশ্রমের সুফল পাবেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। বন্ধুদের দ্বারা উপকৃত হবেন। 

তুলা রাশি (Libra): 
কপাল খুলতে পারে তুলা রাশির জাতকদের। প্রেমের সম্পর্ক মধুর হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। নতুন চাকরির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius): 

শুভ ফল পেতে পারেন ধনু রাশির জাতকরা। অর্থলাভ হতে পারে। আটকে থাকা কোনও কাজ সম্পূর্ণ করতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি অটুট থাকবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement